চট্টগ্রামের ফটিকছড়িতে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

  20-01-2017 06:05PM

পিএনএস : ফটিকছড়ি পৌরসভার বিবিরহাট আলী আকবর সড়ক থেকে দুই ডাকাতকে গ্রেফতার করেছে র্যাব। এ সময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শ্যুটারগান, ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। শুক্রবার ভোররাত দুইটার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, র্যাব-৭ গোয়েন্দা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ৭-৮ সদস্যের ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে ফটিকছড়ি থানাধীন ফটিকছড়ি পৌরসভার ২ নম্বর বিবিরহাট আলী আকবর সড়কের মক্কা ইলেকট্রিক অ্যান্ড সার্ভিসিং সেন্টারের পেছনের গলির ভেতর অস্ত্রসহ অবস্থান করছে।

এরপর মেজর এসএম সুদীপ্ত শাহীনের নেতৃত্বে র্যাবের একটি দল নির্দিষ্ট স্থানে পৌঁছালে র্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল দৌঁড়ে পালানোর চেষ্টা করে। তখন ডাকাতদলের দুই সদস্য ফটিকছড়ির কলিঘর বাড়ির মাজহারুল ইসলামের ছেলে মো. ফারুক (৩২) এবং হাটহাজারীর দেওয়ান নগরের মো. রফিকের ছেলে মো. ইব্রাহিম প্রকাশ সুমনকে (২৮) গ্রেফতার করা হয়।

এ সময় সেখান থেকে তল্লাশি চালিয়ে ১টি ওয়ান শ্যুটারগান, ৭ রাউন্ড গুলি, ২টি কিরিচ, ১টি ছোরা এবং ১টি চাপাতি উদ্ধার করা হয়। দুই আসামির বিরুদ্ধে ফটিকছড়ি ও হাটহাজারী থানায় অস্ত্র ও মাদকসহ আইনসহ ৪টি মামলা রয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন