মুক্তিযোদ্ধা বাছাইয়ের গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে পাকুন্দিয়া প্রশাসন

  20-01-2017 09:09PM

পিএনএস, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইয়ের গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯-১-২০১৬) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীন এ গণবিজ্ঞপ্তিটি প্রকাশ করেন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক এ বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামী ২১ জানুয়ারী শনিবার সকাল ১০টায় বুরুদিয়া ও হোসেন্দী ইউনিয়ন, ২৩ জানুয়ারী সোমবার সকাল ১০টায় এগারসিন্দুর ইউনিয়ন, ২৪ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০টায় পাটুয়াভাঙ্গা ও চরফরাদী ইউনিয়ন, ২৬ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টায় জাঙ্গালিয়া ইউনিয়ন, ২৯ জানুয়ারী রবিবার সকাল ১০টায় নারান্দী ইউনিয়ন, ৩০ জানুয়ারী সোমবার সকাল ১০টায় সুখিয়া ও চন্ডিপাশা ইউনিয়ন, ১ ফেব্রুয়ারী বুধবার সকাল ১০টায় পাকুন্দিয়া পৌরসভার মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে।

এছাড়াও ৪ ফেব্রুয়ারী শনিবার সকাল ১০টায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত গেজেট ও সাময়িক সনদপত্রধারী, ৫ ও ৬ ফেব্রুয়ারী রবিবার ও সোমবার সকাল ১০টায় নির্ধারিত তারিখে অনুপস্থিত মুক্তিযোদ্ধা প্রার্থীদের যাচাই-বাছাই সম্পন্ন হবে।

সংশ্লিষ্টদের নির্ধারিত তারিখ ও সমেয় সকল প্রমাণকসহ জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের ওয়েবসাইট (www.jamuka.gov.bd) এ প্রকাশিত মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই ফরম পূরণ পূর্বক কমিটির নিকট উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সদস্য সচিব মোহাম্মদ কবির উদ্দীন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন