সাভার উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বে সমর

  23-01-2017 06:52PM


পিএনএস: আনুষ্ঠানিকভাবে সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুল আলম সমর। আজ সোমবার দুপুরে সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

এ দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ডা. মো. এনামুর রহমান। এতে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন পৌর মেয়র আব্দুল গণি, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ, সাভার মডেল থানার সিনিয়ার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান, জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং যুবলীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এনামুর রহমান বলেন, দীর্ঘদিন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান অনুপস্থিত থাকায় পরিষদের কাজকর্মে স্থবিরতার সৃষ্টি হয়েছিল। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে ফখরুল আলম সমর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সক্রিয় ভূমিকা পালন করবে এবং সাভার উপজেলাকে উন্নয়নের শিখরে নিয়ে যাবে।

জানা যায়, দীর্ঘদিন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়াম্যানদ্বয় অনুপস্থিত থাকায় সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরকে সাভার উপজেলা পরিষদের দায়িত্ব পালনের জন্য প্যানেল চেয়ারম্যান-১ হিসেবে আর্থিক ক্ষমতাসহ দায়িত্ব গ্রহণের আদেশ জারি করা হয়েছে। গত ১৫ জানুয়ারি স্থানীয় সরকার মন্ত্রণালয় উপজেলা শাখা-২ এ আদেশ জারি করেন। দায়িত্ব নেওয়ার পরে ফখরুল আলম সমর উপজেলার উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেছেন।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন