যশোরে তিন বন্ধু নিখোঁজ

  23-01-2017 08:20PM

পিএনএস: যশোরের চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির তিন ছাত্র নিখোঁজ হয়েছে। গতকাল রোববার (২২ জানুয়ারি) দুপুর থেকে সহপাঠী এ তিন বন্ধুর সন্ধান মিলছে না।

পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে সন্ধান পায়নি। এ ঘটনায় রোববার রাতে চৌগাছায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সাধারণ ডায়েরি নম্বর ৯৫২।

নিখোঁজরা হচ্ছে, চৌগাছা থানা পাড়ার ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩), চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে তানভির আহমেদ তন্ময় (১৩)। তারা তিনজনই বন্ধু ও একই ক্লাসের শিক্ষার্থী।

নিখোঁজ আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, গতকাল রোববার বেলা আড়াইটার দিকে তার ছেলে চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম শাওন প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হয়।

এরপর আর বাড়িতে ফিরে আসেনি। বাড়িতে না ফেরায় সকল আত্মীয়ের বাড়ি খোঁজখবর নিয়ে জেনেছি কোথাও তার সন্ধান নেই।

বাসায় খোঁজাখুঁজি করে জানতে পারি, শাওন বাড়ি থেকে যাওয়ার সময় জামা প্যান্ট, শীতের কাপড় ও ৩-৪টা বই ও আনুমানিক ৯ হাজার টাকা নিয়ে গেছে।

তিনি বলেন, আমার ছেলের সকল বন্ধুর বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারি, তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কে পাওয়া যাচ্ছে না। তিন পরিবারের পক্ষ থেকে তাদের স্বজনরা খোজাখুঁজি করছেন।

সোমবার বিকেলে আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম বলেন, তার ছেলেসহ তিনজনের সন্ধান মেলেনি। সম্ভাব্য সব জায়গায় খোজাখুঁজি করেছি।

তানভির আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনও ছেলের সন্ধান পাওয়া যায়নি। খোঁজাখুঁজি করছি কোথাও পাচ্ছি না।

চৌগাছা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ারুল আজিম জানান, নিখোঁজ তিন শিক্ষার্থীর বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে জানতে পারি তারা বাড়ি থেকে জামা কাপড় ও টাকা নিয়ে গেছে।

ধারণা করা হচ্ছে, তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজখবর নিচ্ছি। সকল থানায় নিখোঁজের মেসেজ দিয়েছি। একই সঙ্গে পরিবারের লোকজনও খোঁজখবর নিচ্ছে।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন