আওয়ামীলীগ সরকারই উন্নয়নের কর্ণধার: পররাষ্ট্রমন্ত্রী

  23-01-2017 09:20PM

পিএনএস, মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর : পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, যারা গণতন্ত্রের কথা বলে বর্তমান সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে মরিয়া হয়ে দেশ বিরোধী অপতৎপরতায় লেগেছে তারা কখনই দেশের উন্নয়নে কোন অবদান রাখেনি বরং দেশকে উন্নয়ন হতে দূরে ঠেলে দিয়েছে।

তারা দেশের উন্নয়নে কখনো কাজ করেনি আর করতেও চায়না। গত ২৩ জানুয়ারী সোমবার বেলা ৩টায় মন্ত্রী দিনাজপুরের চিরিরবন্দর সুখীপীর উচ্চ বিদ্যালয় মাঠে সরকারের ৩ বছর পূর্তি , বিদ্যুৎ সংযোগ, এবং মা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের উন্নয়ন দেখে স্বাধীনতাবিরোধী চক্রের গাত্রদাহ শুরু হয়েছে। তারা এখন মুখে গণতন্ত্রের কথা বলে দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। এদের থেকে দেশবাসীকে সাবধান থাকতে হবে। তিনি আরো বলেন, তারই ধারাবহিকতায় আওয়ামীলীগ দেশে গনতন্ত্রের জন্য লড়াই করে যাচ্ছে। দেশকে উন্নত দেশে রুপান্তরের জন্য বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মন্ত্রে উজ্জীবিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে হয়তো আর বেশীদিন নয়। অচিরেই এদেশ হবে সত্যিকারের সোনার বাংলা। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুবুর রহমান শাহ’র সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দীন সরকার গোলাপ, ইসবপুর ইউপি চেয়ারম্যান আবু হায়দার মোঃ লিটন।

এছাড়া সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ মাহমুদ, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মঞ্জুরুল হক, আব্দুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলিম সরকার সহ উপজেলা আওয়ামীলীগের নের্তৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী ১৫ লক্ষ ৪৮ হাজার ৭৫০ টাকা ব্যয়ে উপজেলার হযরতপুর মন্ডলপাড়া ও ঢাকইল গ্রামের সেচসহ ১৫২টি পরিবারের মাঝে আবাসিক বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধন করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন