ঢাকা-পটুয়াখালী নৌ-রুটে অবৈধ রোটেশন প্রথা বন্ধের দাবীতে ৩ দিনের আলটিমেটাম

  23-01-2017 09:44PM

পিএনএস, জাহিদ শিকদার, (পটুয়াখালী) : ঢাকা-পটুয়াখালী নৌ-রুটে রোটেশন প্রথা বন্ধ করে প্রতিদিন ৩ টি লঞ্চ চলাচলের দাবীতে আবারো অবস্থান ধর্মঘট পালন। ৩ দিনের আলটিমেটাম।

পটুয়াখালী প্রেস ক্লাবের আয়োজনে চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিও জেলা আওয়ামীলীগ নেতা কর্মীরা অবৈধ রোটেশন প্রথা বন্ধের দাবীতে গত ৩ জানুয়ারী ভুক্তভোগী জনগনের পক্ষে অবস্থান ধর্মঘট পালন করায়,লঞ্চ মালিকদের রোটেশন বন্ধ করে প্রতিদিন ৩ টি লঞ্চ চলাচলের নির্দেশ দিয়েছেন বি.আই.ডব্লিউ.টি.এ কর্তৃপক্ষ। তবে এ নির্দেশনাকে বৃদ্ধাগুলী দেখিয়ে লঞ্চ মালিকরা রোটেশন বহাল রেখে ২ টি লঞ্চ চালাচ্ছেন। এ ঘটনায় সোমবার সকাল সাড়ে ১০ টায় প্রেস ক্লাব,চেম্বার ও জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ লঞ্চঘাটে অবস্থান ধর্মঘট পালন করেন।

এ সময় বি.আই.ডব্লিউ.টি.এ কর্তৃপক্ষ জানান,লঞ্চ মালিকরা সকল নির্দেশনা অমান্য করে নিজেদের খেয়াল খুশিমত ২ টি লঞ্চ চালাচ্ছেন। পরে নেতৃবৃন্দ মোবাইল ফোনে লঞ্চ মালিকদের ছাপ জানিয়ে দিয়েছেন রোটেশন প্রথা বন্ধ করে আগামী ২৬ জানুয়ারী থেকে নিয়মিত ৩ টি লঞ্চ চলাচল না করলে পটুয়াখালী ঘাটে ঢাকাগামি কোন লঞ্চ ভীড়তে দেয়া হবে না। এ অবস্থান ধর্মঘটে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক খান মোশারফ হোসেন, পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম,জেলা আওয়ামীলীগ যুগ্ন-সাধারন সম্পাদক কাজী আলমগীর হোসেন, প্রেস ক্লাব সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, চেম্বার সভাপতি মোঃ মহিউদ্দিন আহমেদসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন অংশ নেয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন