যশোরে ৩ স্কুল ছাত্র নিখোঁজ

  24-01-2017 07:58AM



পিএনএস, যশোর: যশোরের চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের আশরাফুল ইসলাম শাওন (১৩), আশরাফুল ইসলাম (১৩) ও তানভির আহমেদ তন্ময় (১৩) নামে অষ্টম শ্রেণির তিন ছাত্র নিঁখোজের অভিযোগ পাওয়া গেছে। তারা তিনজন পরস্পর বন্ধু।
রবিবার (২২ জানুয়ারি) থেকে তারা নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগি পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি (নম্বর ৯৫২) করা হয়েছে।
নিখোঁজ আশরাফুল ইসলাম শাওন চৌগাছার কাদবিলা গ্রামের শফিকুল ইসলামের ছেলে, আশরাফুল ইসলাম পশ্চিম কারিগরপাড়ার আরিফুল ইসলামের ছেলে আরতানভির আহমেদ তন্ময় বাকপাড়া এলাকারআব্দুল মালেকের ছেলে।
নিখোঁজ আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন, ২২ জানুয়ারি দুপুর আড়াইটার দিকে তার ছেলে শাওন প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি।বাড়িতে না ফেরায় আত্মীয়-স্বজনের বাড়ি খোঁজ-খবর নিয়ে কোথাও তাকে পাওয়া যায়নি।
তিনি জানান, বাসায় খোঁজাখুজি করে জানতে পেরেছেন, শাওন বাড়ি থেকে যাওয়ার সময় জামা-প্যান্ট, শীতের কাপড় ও ৩-৪টা বই ও আনুমানিক নয় হাজার টাকা নিয়ে গিয়েছে।
তার ছেলের বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পেরেছেন, তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কে পাওয়া যাচ্ছে না। তিন পরিবারের পক্ষ থেকে তাদের খোঁজাখুঁজি করা হচ্ছে।
সোমবার বিকেলে আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম বলেন, 'আমার ছেলেসহ তিনজনের সন্ধান মেলেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করছি।’
তানভির আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, ‘এখনো ছেলের সন্ধান পাইনি। খোজাখুঁজি করছি। কিন্তু কোথাও পাচ্ছি না।’
স্কুলের প্রধান শিক্ষক আজিজুর রহমান বলেন, ‘২২ জানুয়ারি এই তিনজনের কেউই বিদ্যালয়ে উপস্থিত ছিল না।’
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান বলেন, ‘নিখোঁজদের মধ্যে তন্ময় আগেও একবার বাড়ি ছেড়ে গিয়েছিল। তাকে খুলনা থেকে পরিবারের সদস্যরা পরে খুঁজে পায়। তবে, তিনজনের একজনকেও এ পর্যন্ত পাওয়া যায়নি। বিষয়টি এসআই আনোয়ারুল ইসলাম তদন্ত করছেন।’
এ বিষয়ে এসআই আনোয়ারুল ইসলাম বলেন, ‘নিখোঁজ তিন শিক্ষার্থীর বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে জানতে পেরেছি, তারা বাড়ি থেকে জামা কাপড় ও টাকা নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে, তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজখবর নিচ্ছি।’

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন