মান্দারীতে জেএন টাওয়ার ভিত্তি প্রস্তর স্থাপন

  20-02-2017 09:50PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারে জেএন টাওয়ারের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম।

ডিজাইন সলিউশন লি: এর কর্মকর্তা মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, মান্দারী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন আহমেদ মিয়া, বণিক সমিতির সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, মান্দারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা সৌরভ হোসেন রুবেল পাটোয়ারী, ছাত্রলীগ নেতা আবু তালেব।

উপস্থিত ছিলেন, ব্যবসায়ী সোসাইটি মার্কেট এর চেয়ারম্যান ফরিদ উদ্দিন, মান্দারী কর্মাশিয়াল সেন্টার মার্কেটের প্রোপাইটর জাবেদ হোসেন মিরন, ইউপি সদস্য মাসুদুর রহমান, রুহুল আমিন, মান্দারী বাজার শাখা ওয়ান ব্যাংক ম্যানেজার মিজানুর রহমান, মার্কেন্টাইল ব্যাংকের ম্যানেজার মাইন উদ্দিন, আবদুল হাকিম, আব্বাস উদ্দিন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাও: হাফেজ মাহবুবুর রহমান।

জানা যায়, জে এন টাওয়ার প্রায় কোটি টাকা ব্যয়ে ডিজাইন সলিউশন লি: এর বাস্তবায়নে ১০ তলা বিশিষ্ট এই ভবণ নির্মাণ করা হবে। ২৪ শতাংশ ভূমির উপর এতে ৪ তলা পর্যন্ত মার্কেট ও বাকী ৬ তলা অফিস ও বাসা জন্য তৈরি করা হচ্ছে।

এসময় মান্দারী বাজারের ব্যবসায়ী, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে টাওয়ার ভিত্তি প্রস্তর স্থাপন করে অতিথিবৃন্দ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন