ডাকাতদের মারপিটে দুই পুলিশ আহত

  21-02-2017 10:57AM


পিএনএস, নওগাঁ: নওগাঁর পোরশায় ডাকাতদের মারপিটে বিপ্লব হোসেন ও রবিউল ইসলাম নামে পুলিশের দুই এএসআই আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে উপজেলা হাতিখোঁজা ব্রিজের কাছে এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয় থানা সূত্রে জানা গেছে, দায়িত্ব পালনের জন্যে থানা থেকে সোমবার রাতে ওই দুই এএসআই একটি মোটরসাইকেল যোগে বের হন। রাত সাড়ে ৮টার দিকে হাতিখোঁজা ব্রিজের কাছে পৌঁছালে দেশীয় অস্ত্রে সজ্জিত ১৫/১৬ জনের সংঘবদ্ধ একটি ডাকাতদল তাদের গতি রোধ করে। একপর্যায় ডাকাতরা বিপ্লব হোসেন ও রবিউল ইসলামকে মারপিট শুরু করলে তারাও ডাকাতদের কাছ থেকে একটি লোহার রড ছিনিয়ে নিয়ে মারপিট শুরু করেন।

এমতাবস্থায় রাস্তার পথচারীরা এগিয়ে এলে ডাকাতদল পালিয়ে যায়। ডাকাতদের মারপিটে বিপ্লব হোসেনের নাক কেটে গেছে এবং রবিউল ইসলামের বুকে আঘাত পেয়েছেন। রাতেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পোরশা থানার ওসি মোসব্বরুল ঘটনার সত্যতা করে বলেন, 'বর্তমানে তাদের চিকিৎসা চলছে। তবে অবস্থা আশঙ্কামুক্ত। ' তিনি আরো জানান, ডাকাতদের দেশীয় অস্ত্রের মুখেও প্রতিরোধ গড়ে তোলায় এএসআই বিপ্লব হোসেন ও রবিউল ইসলামের কাছ থেকে কোনো মালামাল লুট করতে পারেনি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন