শেরপুরে গরুর খামারে দুর্ধর্ষ ডাকাতি, সেনাকর্মকর্তাসহ আহত ৪

  21-02-2017 05:35PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় একটি গরুর খামারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল খামারে থাকা ৪টি গরু ট্রাকে ভরে লুটে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৮ লাখ টাকা। এসময় সশস্ত্র ডাকাতদলের হামলায় অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাসহ ৪জন আহত হয়েছেন।

এরমধ্যে গুরুতর ৩জনকে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে(শজিমেক) ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২১ফেব্রুয়ারি) ভোররাতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন গাড়ীদহ এলাকার বেল্লাল হোসেনের মালিকাধীন গরুর খামারে এই ডাকাতির ঘটনা ঘটে। আহতরা হলেন-সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর হাবিবুর রহমান, অত্র খামারের মালিক বেল্লাল হোসেন, তার স্ত্রী আমেনা বেগম ও নৈশ্যপ্রহরী আফছার আলী।

সাইদুর রহমান, আব্দুল কাদের, জহুরুল ইসলামসহ একাধিক ব্যক্তি জানান, ডাকাতদল প্রথমে অস্ত্রের মুখে গাড়ীদহ স্ট্যান্ডের নৈশ্যপ্রহরী আফছার আলীকে জিম্মি করে তার হাত-পা বেধে ফেলে। পরে বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থিত খামারের প্রধান ফটকের তালা ভেঙে ১৫-২০জনের সশস্ত্র ডাকাতদল ভেতরে প্রবেশ করে। এরপর খামারে থাকা গরুগুলো ট্রাকে তুলতে থাকে।

এসময় খামারের মালিক বেল্লাল হোসেন, তার স্ত্রী আমেনা বেগম ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা হাবিবুর রহমান বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সশস্ত্র ডাকাতদল তাদের ওপর হামলে পড়ে বেধড়ক পেটায়। ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে শরীর ও মাথা রক্তাক্ত করে তাদের ফেলে রেখে সশস্ত্র ডাকাতদল গরুগুলো ট্রাকে ভরে দ্রুত বগুড়ার দিকে চলে যায়।

পরে আহতদের চিৎকারে আশপাশের লোকজন ও স্থানীয় দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে এসে তাদের দ্রুত উদ্ধার করে সম্মিলিত সামরিক ও শজিমেক হাসপাতালে ভর্তি করে দেন বলে এসব ব্যক্তিরা জানান। শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা নেয়া হবে। খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্তকরণের কাজ শুরু করা হয়েছে বলেও দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন