শেরপুরে মাতৃভাষা দিবস উদযাপন

  21-02-2017 07:06PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচি পালনের মধ্যদিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়। একুশের প্রথম প্রহরে উপজেলা ও পৌরসভা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, পৌর পরিষদ, আওয়ামীলী, বিএনপি, কমিউনিষ্ট পার্টি ও শেরপুর প্রেসক্লাব, ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করা হয়। এদিকে গতকাল মঙ্গলবার (২১ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদের উদ্যোগে স্থানীয় এমপি আলহাজ্ব হাবিবর রহমানের নেতৃত্বে প্রভাত ফেরির একটি বিশাল র্যালি বের হয়। র্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সরোয়ার জাহানের সভাপতিত্বে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় এমপি আলহাজ্ব হাবিবর রহমান, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুন্সী সাইফুল বারী ডাবলু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান ভুট্টো, আ.লীগ নেতা আহসান হাবিব আম্বীয়া, শাহজামাল সিরাজী, এড. রেজাউল করিম মজনু প্রমূখ বক্তব্য রাখেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন