নিখোঁজের ৫ দিন পর পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

  21-02-2017 09:05PM

পিএনএস, নাসিরনগর, ব্রাহ্মণবাড়ীয়া : ইসালামী জলসা যোগ দিতে বাড়ি থেকে বের হলে ৫ দিন পর পুকুর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে মৌলভী বাজার জেলার শ্রীমঙ্গল থানার গন্ধকপুর ইউনিয়নে। নিহতের নাম মোঃ ছোট্টু মিয়া, (৬০), পিতা মোঃ আবতু হোসেন, তার গ্রামের বাড়ী ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার ৬নং বুড়ীশ্বর ইউনিয়নের আশুরাইলে।

১৭ ফেরুয়ারী রোজ শুক্রবার অন্যান্য লোকের সাথে ইসলামী জলসা যোগ দেওয়ার জন্য গিয়ে ছিলেন মৌলভী বাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন হামিদ নগর এলাকার বরুনা মাদ্রাসার ইসলামী জলসায়। রাত অনুমান ৪ ঘটিকার সময় প্র¯্রাবের জন্য জলসা থেকে বের হলে থাকে কোথাও খোঁজে পায়নি সঙ্গীয় লোকজন।

অনেক খোজাখুজি করে কোথাও না পেয়ে সোমবার ২১ শে ফেরুয়ারী তার ছোট ভাই আব্দুল খালেক নাসিরনগর থানায় সাধারণ ডায়েরী নং-৭৮৭ দায়ের করে। মঙ্গলবার বেলা প্রায় ২ ঘটিকার সময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল জাহান (কাজল) এস,আই মোঃ রাশেদুল আলম খাঁন ও সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ২নং গন্ধকপুর ইউনিয়নের গোপাল দেবের বাড়ীর পুকুর থেকে ছোট্র মিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ এ প্রতিনিধিকে জানান লাশের গায়ে কোন কাপড় ছিল না। পড়নে একটি লুঙ্গি ছিল। শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তবে তিনি দাবী করেন নিহতের গলায় একটু ফোলা ভাব রয়েছে। কি কারণে তার মৃত্যু হয়েছে বিষয়টি নিশ্চিত করে বলতে পারছে না থানা কর্তৃপক্ষ। নিহতের পরিবার সুত্রে জানা গেছে তার কোন শত্রু ছিল না। কি কারণে বা কি ভাবে তার মৃত্যু হয়েছে এ বিষয়ে কিছু বলতে পারছে না নিহতের পরিবার।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন