বর্তমান সরকার ইসলামের উপর শ্রদ্ধাশীল : আবুল হাসানাত আব্দুল্লাহ

  22-02-2017 10:13PM

পিএনএস, ছারছীনা সংবাদদাতা : পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার ঐতিহ্যবাহি ছারছীনা দরবার শরীফে গতকাল গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি, বাংলাদেশ সরকারের সাবেক সফল চীফ হুইপ, পার্বত্য শান্তি চুক্তির রূপকার, দক্ষিণ বাংলার গন মানুয়ের বর্ষিয়ান সেতা, গৌরনদী-আগৈলঝাডা আসনের সম্মানিত এমপি জননেতা আলহাজ্জ আবুল হাসানাত আব্দুল্লাহ শুভাগমণ করেন। তিনি বেলা দু’টার দিকে দরবার শরীফে আগমন করেন।


সেখানে দাড়িয়ে অত্র মাদরাসার হাজার হাজার ছাত্ররা তাকে আগমনী শ্লোগান দিয়ে বরণ করে নেন। তিনি প্রথমেই প্রধান গেট থেকে চলে যান পুন্যবান তাপস শাহ সুফী নেছার উদ্দিন(রহ.) এর মাজার জিয়ারতে। জিয়ারতের পর শহীদ আবদুর রব সেরনিয়াবাত মাকতাবায়ে দারুসুন্নাত এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন। দরবারের স্টেইজে প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে অত্র মাদরাসার হাজার হাজার ছাত্র, শিক্ষকদের প্রানের মানুষ হিসাবে নিজেকে মিলিয়ে দেন। বর্তমান পীর সাহেব কেবলা, পীর সাহেব কেবলার সাহেবজাদাগণ ও ছারছীনা মাদ্রাসার শিক্ষকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়ে মোনাজাত পর্যন্ত সকলের নয়নের মনি হাসানাত ভাই। তাদের আনন্দে মূখরিত পরিবেশ যেন ঈদের চাদঁ।

পীর সাহেব কেবলার বড় সাহেবজাদা আলহাজ্ব শাহ্ আবু নছর নেছারুদ্দিন আহমদ হুসাইন তার মূল্যবান বক্তব্যে হাজার হাজার ছাত্রদের পর্যাপ্ত পানির ব্যবস্থা না থাকার সমস্যা কথা তুলে ধরেন। চীফ হুইপ দ্রুত ব্যবস্থার কথা বলেন যে, আমার সর্ব প্রথম কাজই হল এ সমস্য নিরসন করা। তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এদেশকে বিশ্বের কাছে সু-পরিচিত একটি দেশ হিসাবে পৌছে দিয়েছে এবং বর্তমান সরকার সব সময় ইসলামের উপর শ্রদ্ধাশীল। বাংলাদেশে আ’লীগ আসার পর মাদরাসা গুলোতে ইসলাম শিক্ষা কার্যক্রম ব্যপক উন্নতি লাভ করেছে। ছারছিনা দরকার শরীফের বর্তমান পীর সাহেব উপস্থিত সকলের এবং দেশবাসীর জন্য মোনাজাত করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন