কবি নজরুল বিশ্ববিদ্যালয় পরিদর্শনে ইউনিসেফ প্রতিনিধিদল

  22-02-2017 10:48PM

পিএনএস : ময়মনসিংহ বুরো (এমএইচএ) : ইউনিসেফ ও যুক্তরাষ্ট্রের ওহাইয়ো ইউনিভার্সিটির একটি প্রতিনিধিদল বুধবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় পরিদর্শনে আসেন। তারা বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও প্রতিষ্ঠানকে মূল্যায়ণের জন্য পরিদর্শন করছেন। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলমের সাথে তার অফিস কক্ষে তারা দীর্ঘ আলোচনা করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মো. হাফিজুর রহমান এবং উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ও উপাচার্য দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল হালিম অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। ইউনিসেফ এবং যুক্তরাষ্ট্রের ওহাইয়ো ইউনিভার্সিটি যৌথভাবে এই মূল্যায়ণ কাজ করছে।

ইউনিসেফ ও যুক্তরাষ্ট্রের ওহিয়ো ইউনিভার্সিটির প্রতিনিধিদলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- যুক্তরাষ্ট্রের ওহাইয়ো ইউনিভার্সিটি’র এমিরিটাস প্রফেসর ডেভিড মড, ইউনিসেফ বাংলাদেশের যোগাযোগ ও উন্নয়ন বিশেষজ্ঞ ইয়াসমিন খান, ইউনিসেফ ময়মনসিংহ অফিসের প্রধান ফিল্ড অফিসার ওমর ফারুক এবং ইউনিসেফ ময়মনসিংহ অফিসের যোগাযোগ ও উন্নয়ন অফিসার মো. আলমগীর।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন