ঝালকাঠিতে কমিউনিটি পুলিশিং মাদক বিরোধী সভা

  23-02-2017 04:51PM

পিএনএস, ঝালকাঠি : ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নে কমিউনিটি পুলিশিং এবং জঙ্গি-সন্ত্রাস ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ইউনিয়নে পরিষদ কমপ্লেক্সে ইউরিয়ন চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) এম এম মাহমুদ হাসান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতান হোসেন খান,উপজেলা আওয়ামীলীগ সাধরান সম্পাদক ইঞ্জি:মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল মল্লিক, বিনয়কাঠি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি শফিকুল ইসলাম লিটন সরদার।

সভা পরিচালনা করেন ঝালকাঠি থানার সেকেন্ড অফিসার এস আই আঃ হালিম তালুকদার। প্রধান অতিথি’র বক্তব্যে পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান সকলকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গী-সন্ত্রাস ও মাদক থেকে দুরে থাকার আহবান জানান।

এ সময় তিনি মাদকের কুফল ও দন্ড সহ গুরুত্বপুর্ণ আলোচনা করেন। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান তার বক্তব্যে মাদক-সন্ত্রাস ও জঙ্গীর ব্যাপারে জিরো টলারেন্স উল্লেখ করে সকলকে এ ব্যপারে সজাগ থাকার আহবান জানান। এ সভায় ইউনিয়ন এর সকল পর্যায়ের নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন