নাসিরনগরে পাগলা কুকুরের উপদ্রব বৃদ্ধি

  24-02-2017 10:46PM

পিএনএস, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া : জেলার নাসিরনগর উপজেলার সদর সহ বিভিন্ন হাট বাজার ও রাস্তা ঘাটে ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে দল বেধেঁ পাগলা কুকুরের অবাধ বিচরণ। প্রতিদিনেই অত্যাচারীদের কামড়ানোর অভিযোগ পাওয়া গেছে। পাগলা কুকুরের কামড়ের ভয়ে রাস্তা ঘাটে নিরাপদে চলাফেরা করতে পারছে না পথচারীরা।

সরেজমিনে বিভিন্ন এলাকার ঘুড়ে রাস্তা ঘাটে দোকান পাটের সামনে পাগলা কুকুরকে দল বেধেঁ অবাধ বিরচরণ করতে দেখে গেছে। সুযোগ ফেলেই কাউকে পেছন থেকে কামড়ে পালিয়ে যাচ্ছে। বৃস্পতিবার বেলা ২ ঘটিকায় সময় বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের সাফু মিয়ার ছেলে নাসিরনগরে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ টুটুম মিয়া,স্কুল থেকে বাড়ি ফেরার পথে কাশিপাড়া আসা মাত্রই পেছন থেকে দৌড়ে গিয়ে পাগলা কুকুর থাকে কামড়ে দেয়।

এর কিছুখন পর নাসিরগর সদরে মৃত্যু আজব আলীর ছেলে মোঃ এলাছ মিয়াকে থানা রোডে বিসমিল্লাহ হোটেলের সামনে চর্তুর পাশ থেকে ঘেরাও করে ফেলে পাগলা কুকুর। এলাকার সচেতন মহলসহ বিজ্ঞ জনদের অভিমত অনতি বিলম্বে সরকারী ভাবে পাগলা কুকুর নিধনের ব্যবস্থা করলে এলাকার সাধারণ মানুষ পাগলা কুকুরের আক্রমণ থেকে রক্ষা পাবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন