ব্রাহ্মণবাড়িয়ায় পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্সের ভোজন পার্টি অনুষ্ঠিত

  26-02-2017 12:02AM

পিএনএস, ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি : পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের বর্ষ সমাপনী-২০১৬ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জোনাল হেড কোয়ার্টারের উদ্যোগে স্মৃতি চাইনিজ এন্ড থাই রেস্টুরেন্টে এক ভোজন পার্টির আয়োজন করা হয়।

পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের এ এম ডি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও ডিভিশনাল কো- অর্ডিনেটর মোঃ রিপন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের সিনিয়র এ এম ডি জনাব মাহফুজ খন্দকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের এ এম ডি মিসেস হাসিনা আক্তার, ডিভিশনাল কো- অর্ডি নেটর এডঃ আলমগীর হোসেন ভূইয়া, মিসেস সাহানা বেগম, মোঃ আক্তার হোসেন, মোঃ সানাউল্লাহ, মোঃ মুরাদ খান, মোঃ আক্তার খান, আব্দুল হক লিটন, মোঃ সজিব, মিসেস আফরোজা, মোঃ সোহাগ, সারজার, শাকিল, হাসান প্রমুখ।

প্রধান অতিথি জনাব মাহফুজ খন্দকার তার বক্তব্যে বলেন ব্রাহ্মণবাড়িয়া পূর্বের মতই বৃহত্তর কুমিল্লার মধ্যে প্রথম অবস্থানে আছে এবং আমি আশা করি আগামিতেও থাকবে। কিন্তু আপনারা যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করে যান যাতে করে আমাদের সম্মানটুকু ধরে রাখতে পারি। তিনি আরও বলেন বীমার পেশা এমন একটি মহৎ পেশা যে পেশায় হালাল পন্থায় গ্রাহক সেবার মাধ্যামে উপার্জন করা সম্ভব এবং যে পেশার মধ্যে সম্পূর্ন স্বাধীনভাবে কর্ম করা যায় যা পৃথিবীর অন্য কোন পেশায় এমন স্বাধীন আছে বলে আমার জানা নেই। ভোজন পার্টি শেষে এক মনোজ্ঞ সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স পরিবারের শিল্পি ফেরদৌস আক্তার, পরশ মনি ও ফারিয়া মুনাসহ অন্যান্য শিল্পিরা সঙ্গীত পরিবেশন করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন