রায়পুরে লন্ডন প্রবাসীর প্রাইভেটকারে আগুন

  27-02-2017 06:45PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : রায়পুর উপজেলার লন্ডন প্রবাসী মোহাম্মদ হারুন নামের এক ব্যক্তি প্রাইভেটকারে পেট্রোর ঢেলে আগুন দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।রবিবার রাত সাড়ে ১০ টার দিকে পৌর শহরের পূবলাচ ১নং ওয়ার্ডের মাঝি বাড়ীর এ ঘটনা ঘটে।গাড়িটি হারুনে বাড়ীর নিরাপত্তা দেওয়ালের ভিতরে ছিলেন এবং এসময় হারুন বাড়ীতে ছিলেন না।

রাতেই স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্র ও পুলিশ ওই বাড়ীতে যাওয়া আগেই গাড়িটি বেশির ভাগ অংশ পুড়ে যায়। তবে প্রবাসীর দাবি পূর্বশত্রুতার জেরধরে স্থানী কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা আহছান মালের লোকজন এ আগুন দিয়েছে বলে অভিযোগ করেন।

সোমবার সকালে লন্ডন প্রবাসী হারুন বলেন, স্থানীয় কাউন্সিলর আহছান মালের সাথে তার দীর্ঘদিন ধরে পূর্বশত্রুতা রয়েছে। প্রায় এক মাস আগে কাউন্সিলর তাকে গাঁজা দিয়ে রায়পুর থানার পুলিশের হাতে আটক করে ফাঁসানোর চেষ্টা করে। ঘটনাটি সাথে সাথে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার জানলে রাতেই তাকে ছেড়ে দেয় পুলিশ। সর্বশেষ গত বৃহস্পতিবার কাউন্সিলরের ভাতিজা সাকিল তাকে মারধর করে এলাকা ছাড়ার হুমকি দেয়। এখন আমাকে না পেয়ে তারাই আমার গাড়ীতে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে। ঘটনাটি আমি থানা পুলিশকে জানিয়েছি এবং মামলা করা প্রস্তুতি চলছে।

এঘটনায় অভিযুক্ত কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আহছান মাল গাড়িটি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার কথা নিশ্চিত করে বলেন, প্রায় ৮ থেকে ১০ বছরের পরিত্যক্ত অবস্থা প্রবাসীর বাড়ীর ভিতরে গাড়িটি পড়ে রয়েছে। তবে গত বৃহস্পতিবার হারুন আমার ভাতিজাকে তার বাড়ীর সামনে ধরে ব্যাপক মারধর করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে। ওই মামলা থেকে বাচার জন্য পলাত হারুনের নির্দেশেই তার লোকজন গাড়িটিতে আগুন দিয়েছে। গাঁজা দিয়ে তাকে ফাঁসানোর ঘটনাটি সঠিক নয়।

রায়পুর থানার উপ-পরির্দশক (এসআই) শরীফ হোসেন বলেন, স্থানীদের কাজ থেকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। এঘটনায় ওই প্রবাসী অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন