২৮ ফেব্রুয়ারী নিজ জেলা পটুয়াখালী সফরে আসছেন সিইসি

  27-02-2017 08:54PM

পিএনএস, জেলা প্রতিনিধি (পটুয়াখালী) : পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলা ও গলাচিপা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এলাকা পরিদর্শনে আসছেন প্রধান নির্বাচন কমিশানার (সিইসি) কে এম নুরুল হুদা। এসময় তিনি পটুয়াখালী সংশ্লিষ্ট কয়েকটি এলাকায় গিয়ে বৈঠক করবেন।

প্রধান নির্বাচন কমিশানার (সিইসি) কে এম নুরুল হুদার সফর সূচীর মাধ্যমে জানাযায়, ২৮ ফেব্রুয়ারী দুপুর দেড়টায় পটুয়াখালী সার্কিট হাউজে উপস্থিত হবেন তিনি। বিকেল ৩টায় ৬মার্চ পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলা ও গলাচিপা পৌরসভা নির্বাচন নিয়ে জেলা ও উপজেলা পর্যায়ের নির্বাচনী কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসকের সভাপতিত্বে বৈঠকে যোগদান করবেন তিনি।

বিকেল ৪:৩০হতে ৬:০০ পর্যন্ত জেলা নির্বাচন অফিসার, পটুয়াখালীর কার্যালয়ে নিবন্ধিত রাজনৈতিক দলের পটুয়াখালী জেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে চা-চক্র। সন্ধ্যা ৬:৩০হতে ৮টা পর্যন্ত পটুয়াখালী সার্কিট হাউজে পটুয়াখালী জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধাদের সাথে চা-চক্র। সার্কিট হাউজে রাত্রী যাপন। ১ লা মার্চ সকাল সাড়ে ৬টায় বড়ভাই আবু তাহের খানের বাস ভবন: গ্রাম-নওমালা, উপজেলা বাউফল এর উদ্দেশ্যে সার্কিট হাউজ ত্যাগ।

বেলা ১১টায় ছোট ভাই বাড়িতে অবস্থান ও মাতা-পিতার কবর জিয়ারত। বিকাল ৫টায় বরিশাল লঞ্চঘাটের উদেশ্যে ভাইয়ের বাস ভবন ত্যাগ। রাত ৮টায় ঢাকা লঞ্চ ঘাটের উদেশ্যে বরিশাল লঞ্চঘাট ত্যাগ করবেন তিনি এবং ২ মার্চ সকাল ৮টায় ঢাকার নিজ বাসভবনে উপস্থিত থাকবেন তিনি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন