বরিশালে সড়ক দূর্ঘটনায় ছাত্রী নিহত

  27-02-2017 10:18PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : বরিশাল নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় ট্রাকের ধাক্কায় বিএম কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্রী সুখি আক্তার দিপ্তি নিহত হয়েছেন।

গতকাল সোমবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুখি আক্তার দিপ্তি ঝালকাঠি সদর উপজেলার ধানসিড়ি ইউনিয়নের পূর্ব বিন্নাপাড়া গ্রামের আব্দুর রহমান হাওলাদারের মেয়ে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গতকাল সকালে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের বরিশাল নগরীর ভেতরের অংশ সিঅ্যান্ডবি সড়কের চৌমাথা এলাকায় ইট বহনকারী একটি মিনি ট্রাকের সঙ্গে একটি যাত্রীবাহি টেম্পুর সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত ২ নারী টেম্পুযাত্রীকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহত সুখি আক্তার দিপ্তিকে মৃত ঘোষনা করেন। আহত অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার পরিচয় জানাতে পারেননি হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম।

কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক সঞ্জিত চন্দ্র শীল জানান, ট্রাকের ধাক্কায় টেম্পুযাত্রী যাত্রী সুখি আক্তার দিপ্তি নিহত হওয়ার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক-হেলপার পালিয়ে গেছে বলে জানান তিনি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন