ট্রাকচাপা দিয়ে হত্যাকারী চালকের মৃত্যুদণ্ড

  28-02-2017 10:49PM

পিএনএস : ঢাকার সাভারে এক নারীকে ট্রাকচাপা দিয়ে হত্যার দায়ে চালকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। গত সোমবার ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রদীপ কুমার মামলার রায়ে আসামিকে ওই দণ্ড দেন। আরেক আসামি চালকের সহকারীকে খালাস দেন।

আদালতে রাস্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন অতিরিক্তি পিপি গোলাম দস্তগীর। দণ্ডপ্রাপ্ত চালক মীর হোসেন জামিনে ছিলেন। রায় ঘোষণার সময় আদালতে হাজির ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয় বলে তিনি জানান।

ঘটনার বিবরনে জানা গেছে, রাষ্ট্রপক্ষ এ মামলার ঘটনা প্রমাণে ১৩ জন সাক্ষী আদালতে উপস্থাপণ করেন। আদালত আসামিদের বিরুদ্ধে ২০০৫ সালের ৪ এপ্রিল অভিযোগ গঠন করেন। আগের বছরের ৯ ফেব্রুয়ারি দুই আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

২০০৩ সালের ২০ জুন সাভারের ঝাউচার এলাকায় ট্রাকচাপায় নিহত হন খোদেজা বেগম (৩৮)। এ ঘটনায় নিহতের স্বামী নরু গাজী সাভার থানায় ট্রাকচালক মীর হোসেন ও তার সহকারী ইনতাজ আলীকে আসামি করে মামলা করেন।

মামলার বাদী নুরু গাজীর বাড়ি সাভারের ঝাউচর এলাকায়। ট্রাকচালক মীর হোসেনের বাড়িও একই এলাকায়। ঘটনার দিন নরুর বাড়ির সামনের পারিবারিক রাস্তা দিয়ে ট্রাকে করে মাটি নিয়ে যাচ্ছিলেন মীর হোসেন। বেলা সাড়ে ১১টার দিকে বাদী তাদের পারিবারিক রাস্তা দিয়ে মাটিভর্তি ট্রাক নিয়ে চলাচলে বাধা দেন। ট্রাকের সামনে এসে দাঁড়ান বাদী ও তার স্ত্রী খোদেজা বেগম। ক্ষিপ্ত হয়ে মীর হোসেন তাদের ওপর দিয়ে ট্রাক চালিয়ে দেন। নুরু গাজী সরে যেতে সক্ষম হলেও তার স্ত্রী ট্রাকের নিচে পিষ্ট হয়। ঘটনাস্থলেই সে নিহত হন।



পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন