মৌলভীবাজারে পণ্য মেলা উপলক্ষ্যে জেলা প্রশাসকের প্রেস কনফারেন্স

  01-03-2017 07:22PM

পিএনএস, মৌলভীবাজার সংবাদদাতা : মৌলভীবাজারে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্য বাজারজাতকরনে সহায়তা প্রদানের লক্ষ্যে মৌলভীবাজারে আঞ্চলিক এসএমই পণ্য মেলা ২০১৭ অনুষ্ঠিত হকে যাচ্ছে। এ উপলক্ষে বুধবার দুপুরে মৌলভীবাজার জেলা পরিষদ কার্যালয়ে এর প্রেস কনফারেন্সর মাধ্যমে জেলা প্রশাসক জানান আগামি ৩ মার্চ থেকে ৯ মার্চ পর্যন্ত মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৭ দিন ব্যাপী এম এমই মেলা অনুষ্ঠিত হবে।

জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে ও স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক জাকারিয়া এর পরিচালনায় বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ,নাসিব সভাপতি ও দৈনিক বাংলাদিন সম্পাদক বকশী ইকবাল আহমদ, দৈনিক প্রথম আলো জেলা প্রতিনিধি আকমল হোসেন নিপু, যুগ্ন সম্পাদক সালেহ এলাহি কুটি প্রমুখ।প্রেস কনফারেন্স আরো জানানো হয়, এ মেলা উদ্বোধন করবেন প্রধান অতিথি জাতীয় সংসদদের হুইপ মো: শাহব উদ্দিন আহমদ এমপি। এই মেলা সফল করার জন্য জেলা প্রশাসকের কার্যালয় থেকে ৩ মার্চ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় একটি বণাঢ্য র্যালী করে মৌলভীবাজার সদরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার উদ্বোধন করা হবে।

প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলবে। এসময় আরো উপস্থিত ছিলেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম,সহ সভাপতি রাধা পদ দেব সজল, সহ সভাপতি আবদুল হামিদ মাহবুব,বাংলাভিশন টিভির প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, তথ্য অফিসার ইমরানুল হাসানসহ অনলাইন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন