গাইবান্ধায় সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

  01-03-2017 10:22PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধার নবাগত পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বলেছেন, জঙ্গিবাদ ও মাদকের অপব্যবহার ভবিষ্যৎ প্রজন্মকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করছে। জঙ্গিবাদ প্রতিরোধ ও মাদক নিয়ন্ত্রনে গাইবান্ধার পুলিশ সক্রিয় ভূমিকা রাখবে। তিনি বলেন, একা পুলিশের পক্ষে ক্ষতিকর এ দুটি বিষয় নিয়ন্ত্রন করা সম্ভব হবে না। এজন্য অভিভাবকদেরও সচেতনতা ও তৎপরতার প্রয়োজন রয়েছে। এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, জনবান্ধব পুলিশিংয়ের মাধ্যমে গাইবান্ধার পুলিশ সবার সহযোগিতা নিয়ে আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়ন ও জনকল্যাণে সেবা নিশ্চিত করবে।

তিনি বুধবার জেলার সাংবাদিকদের সাথে তার কার্যালয়ে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন। এসময় জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন। মতবিনিময় সভায় গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবুসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দীপক কুমার পাল, সিদ্দিক আলম দয়াল, শাহাবুল শাহীন তোতা, জান্নাতুল ফেরদৌস জুয়েল, সরকার শহিদুজ্জামান, তাজুল ইসলাম রেজা, আফরোজা লুনা, এবিএম ছাত্তার, আতিকুর রহমান বাবু, শামীম আল সাম্য প্রমুখ।

পুলিশ সুপার সাংবাদিকদের বক্তব্য শোনেন এবং তার কর্মকালে সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যাহ আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) রবিউল ইসলাম, গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন