নেভেনি মুন্সীগঞ্জের আগুন, আহত ৪

  23-03-2017 04:37PM

পিএনএস : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভাটেরচর বাস স্ট্যান্ড সংলগ্ন আফিল পেপার মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট। আগুন নেভাতে গিয়ে এক ফায়ার সার্ভিস কর্মীসহ চার জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সকাল সাড়ে ১১ টা থেকে এই রিপোর্ট লেখার সময় বেলা সাড়ে ৩টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিরূপণ করা যায়নি। তবে কয়েক কোটি টাকা ক্ষতির আশংকা করছে কর্তৃপক্ষ।


প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১১ আগুনের সূত্রপাত ঘটে। দাহ্য পদার্থ আর বাতাস থাকায় আগুন মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। প্রথমে কোম্পানিটির কর্মীরা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে ব্যর্থ হয়ে দাউদকান্দি ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে দাউদকান্দি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে অগ্নিনির্বাপণের কাজ শুরু করে। এসময় আগুন নিয়ন্ত্রনে আরো যোগ দেয় বন্দর, আড়াই হাজার, ডেমরা, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট। এ নিয়ে আগুন নেভানোর কাজে মোট ৮টি ইউনিট নিরন্তর চেষ্টা করে চলেছে।

আগুন নেভাতে গিয়ে ডেমরা ফায়ার সার্ভিসের কর্মী পারভেজ (৩৪) ও অজ্ঞাতনামা তিনজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন