নলছিটিতে জমি নিয়ে বিরোধে দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৫

  23-03-2017 11:39PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে নারী সহ ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে নলছিটি উপজেলার অভয়নীল গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হাসপাতালে ভর্তি হয়েছে। সরেজমিনে জানাগেছে, গ্রামের রুস্তুম আলী হাওলাদার তার লোকজন নিয়ে বিরোধীয় জমিতে ঘর নির্মান করতে গেলে প্রতিপক্ষ হারুন জোমাদ্দারদের সাথে এ সংঘর্ষ হয়। এতে রুস্তুম আলী হাওলাদার পুত্রবধু জেসমিন ও তার দুই ছেলে আহত হয়। অপরদিকে প্রতিপক্ষ হারুন জোমাদ্দার আহত হন।

আহত রুস্তুম আলী জানায়, বৃহস্পতিবার সকালে তার ভোগ দখলীয় জমিতে ঘর নির্মান করতে গেলে প্রতিপক্ষ হারুন জোমাদ্দার, মজিবর আউয়াল, হালিমা, জরিনা নাসিমা সহ তাদের দলবল নিয়ে রুস্তুম আলী হাওলাদার ও তার পরিবারের উপর হামলা চালিয়ে ঘর ভাংচুর করে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে পুনরায় ২ টার দিকে হাসপাতালে এসে রুস্তুম আলীকে হত্যার চেষ্টায় কুপিয়ে আহত করে। এতে মাথায় গুরুতর জখম হন তিনি।

আহত রুস্তুম আলীকে প্রাথামিক চিকিৎসার পর অবস্থায় অবনতি দেখা দিলে কর্তাব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করে। এ ব্যাপারে নলছিটি থানায় মামলা দয়েরের প্রস্তুতি চলছে বলে রুস্তুম আলীর পরিবার জানিয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন