অপরাধ নিষ্পত্তিতে ঝালকাঠি জেলা পুলিশ এখন দৃষ্টান্ত

  24-03-2017 10:40PM

পিএনএস, ঝালকাঠি : মাদক, অপরাধ আর পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে ঝালকাঠি জেলা পুলিশ এখন দৃষ্টান্ত স্থাপন করেছে। মাদকসেবিদের মাদক থেকে ফিরিয়ে আনা, মাদক ব্যবসা নির্মূল, চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার এবং পারিবারিক বিরোধ নিষ্পত্তি করে একের পর এক পেশাগত সেবার দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে জেলা পুলিশ।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার সদও সার্কেল এমএম মাহামুদ হাসান ঝালকাঠিতে পেশাগত এ সেবা বিশেষ ভাবে শুরু করে আলোচনায় আসেন এবং সাধারণ মানুষের কাছে জেলা পুলিশের আস্থা ফিরিয়ে আনেন।

এদিকে সম্প্রতি মো. জোবায়েদুর রহমান ঝালকাঠিতে পুলিশ সুপার হিসেবে যোগদান করার পর থেকেই মাদক সেবিদের মাদক থেকে ফিরিয়ে এনে পুর্নবাসন করে নতুন করে নতুন মাত্রা যোগ করলেন। অপরাধ দমনে তার কঠোর নির্দেশনায় চাঙ্গা হয়ে উঠেছে জেলা পুলিশ।

অপরদিকে অতিরিক্ত সিনিয়র ঝালকাঠি পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রকিব পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে দায়িত্বশীল ভূমিকা পালন করায় তিনি এখন শহরবাসীর আস্থারভাজন এক নাম। আর এই তিন পুলিশ কর্মকর্তার যোগ্য নেতৃত্বে পুরো জেলায় পুলিশের সেবার মান বৃদ্ধি পেয়েছে।

আর এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি হারিয়ে যাওয়া এনড্রয়েট মোবাইলফোন এবং ২০ হাজার টাকা উদ্ধার করল জেলা পুলিশ। ভুক্তভোগী শামীম আহম্মেদের কাছে শুক্রবার তা আনুষ্ঠানিকভাবে তুলে দেয় হয়। এছাড়াও একটি পারিবারিক বিরোধও নিষ্পত্তি করেন ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এমএম মাহামুদ হাসান। প্রায় প্রতিদিনই ধারাবাহিকভাবে তিনি এ সেবা অব্যহত রেখে ঝালকাঠিতে এখন আস্থাভাজন এক পুলিশ কর্মকর্তা নামে পরিনত হয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন