নিহত দুই পুলিশ কর্মকর্তার জানাযা সম্পন্ন

  26-03-2017 09:03PM

পিএনএস: সিলেটে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম ও সিলেট মেট্রোপলিটনর পুলিশের পরিদর্শক চৌধুরী মোহাম্মদ কয়সরের জানাজা সম্পন্ন হয়েছে।

রোববার বাদ জোহর নগরীর রিকাবি বাজারের পুলিশ লাইন মাঠে তাদের জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় সহকর্মীদের মাঝে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

জানাযা শেষে নিহতদের লাশ নিজ নিজ এলাকায় পাঠিয়ে দেয়া হয়।

এদিকে নিহত দুই পুলিশ কর্মকর্তার জানাযায় মানুষের ঢল নামে। সাধারণ জনগণ ছাড়াও রাজনৈতিক ব্যক্তিত্ব ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা এতে অংশ নেন।

পুলিশ লাইন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. সিরাজুল ইসলাম এই দুই কর্মকর্তার জানাযা পড়ান। এর আগে দুই কর্মকর্তার পুলিশ জীবনের গৌরবোজ্জল ভূমিকা তুলে ধরেন পুলিশ কর্মকর্তা রেজাউল ইসলাম।

পুলিশ বাহিনীর পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্মাননা জানানোর পর মনিরুল ইসলামের পক্ষে তার ছোট ভাই সাইফুল ইসলাম শামীম এবং মোহাম্মদ কয়সরের পক্ষে তার মামা আব্দুল ওয়াদুদ লাশ গ্রহণ করেন।

জানাযা শেষে মনিরুল ইসলামের লাশ নোয়াখালীর উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে আবু কয়সরের লাশ তার গ্রামের বাড়ি সুনামগঞ্জে নিয়ে যান তার স্বজনরা।

প্রধানমন্ত্রীর সহযোগিতা চান পরিবারের সদস্যরা:
দেশের জনগণের সেবা করতে গিয়ে নিজের প্রাণ বিলিয়ে দেয়া দুই পুলিশ কর্মকর্তার পরিবারের এই দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেছেন উভয় পরিবারের সদস্যরা।

জানাযার প্রাক্কালে এই দুই পরিবারের সদস্যরা বলেন, আমরা এই ভয়ংকর জঙ্গিবাদের নিরসন চাই। এছাড়া দোষী ও পেছনের হোতাদের অচিরেই বের করে এই হত্যাকাণ্ডের বিচার চান তারা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন