পাকুন্দিয়ায় স্বাধীনতা দিবস পালিত

  26-03-2017 10:15PM

পিএনএস, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। রোববার সকালে (২৬-৩-২০১৭) পাকুন্দিয়া ডিগ্রি কলেজ মাঠে শহীদ মিনারে পুস্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে এ দিবসের শুভ সূচনা করেন উপজেলা প্রশাসন। পরে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় স্কাউটস্, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুজকাওয়াজ ডিসপ্লে প্রদর্শন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এতে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী অফিসার অন্নপূর্ণা দেবনাথ, পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মিজবাহ উদ্দিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়া প্রমুখ।

এছাড়াও দিবসটি উপলক্ষে দুপুরে পাকুন্দিয়ার বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আপ্যায়ন ও উপহার বিতরণ, হাসপাতাল ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন, মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনা এবং সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্ত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন