সরাইলে স্বাধীনতা দিবস ও বিজয় দিবস পালিত

  26-03-2017 10:20PM

পিএনএস, সরাইল(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ রবিবার ভোর ৫.৫৭মি: উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের তোরা দিয়ে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসটি পালনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এ উপলক্ষে সকাল ৮.৩০ মিনিটে উপজেলার সরাইল অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতীয় পতাকা উত্তোলন করে বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি,স্কাউট,গার্ল গাইডস,কাবদল,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অন্যান্য শিশু-কিশোর সংগঠনের কুচকাওয়াজ,শরীর চর্চা প্রদর্শন ও ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ডিসপ্লেতে ছোট দলে সৈয়দটুলা মাস্টার মিশন স্কুল এবং বড়দলে দি ব্ল-বার্ড স্কুল প্রথম স্থান অধিকার করে।

সকাল ১১.৩০ মিনিটে শহীদ মিনারে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার বর্গের সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নিবার্হী অফিসার উম্মে ইসরাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের সংসদ সদস্য এড: জিয়াউল হক মৃধা , বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুর রহমান, ভাইস চেয়ারম্যান শের আলম মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট আব্দুর রাশেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, আওয়ামীলীগ নেতা হাজী মাহফুজ আলী প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন