ডিমলায় বিজয়ের বিলুপ্ত প্রায় খেলাগুলো আবারও জমজমাট

  27-03-2017 06:39PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : মোঃ আব্দুল লতিফ খান একজন ক্রীড়া প্রিয় মানুষ, যে সব খেলা বিলুপ্ত হয়েছে সে সব খেলা গুলোকে পূর্নজীবিত করতে ক্রীড়া মনস্ক ধ্যান ধারনায় সকল কে উদ্জিবিত হওয়ার আহবান জানান।

আব্দুল লতিফ খান বর্তমানে তিনি পূর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি মোড়গ যুদ্ধ খেলতে খুবই পছন্দ করেন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ডিজিটাল বাংলাদেশ নির্মাণে দিন বদলে সনদ সকলে পেলেও তিনি খেলা বদলের সনদ তুলে দেন ক্রীড়াঙ্গনে বিজয়ীদের মাঝে।

নীলফামারী ডিমলায় ঝাড়সিংহেশ্বর চর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্ত আলোচনার সাথে ক্রীড়াঙ্গনে ও সাংস্কৃতিক সন্ধ্যায় প্রাচীনতম ঐতিহ্যর রুপরেখা প্রদর্শন করে তিনি বলেন আমরা বাঙ্গালী বাংলা আমার ভাষা, বাংলা আমার দেশ, জয় বাংলা আমার অহংকার।

বিদ্যালয়টিতে আয়োজিত স্বাধীনতা ও জাতীয় দিবসে শ্রদ্ধাঞ্জলিতে বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার যোগেন্দ্র নাথ সেন, ঝাড়সিংশ্বের চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মতিয়ার রহমান, প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা, সহকারী শিক্ষক মোঃ জহুরুল হক, মোছাঃ সুলতানা ইয়াসমিন আরা, মোছাঃ মমি আক্তার, ছাতনাই কলোনী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সহিদুল ইসলাম, পূর্ব ছাতনাই ইউপি সদস্য মোঃ সহিদুল ইসলাম প্রমুখ। বক্তারা অনুষ্ঠানে সরকারের ভূয়সী প্রশংসা করে বলেন, আরও নিত্যনতুন খেলাধুলায় এই উপজেলা সমৃদ্ধ হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন