বিজয়নগরে বিএনপি রক্ষা কমিটির আলোচনা সভা

  28-03-2017 05:33PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : স্বাধিনতা দিবস উপলক্ষে বিজয়নগরের পত্তনে রবিবার বিকালে বিএনপি রক্ষা কমিটির এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। উক্ত সভায় প্রধান অতিথির ভাষনে রিয়াদ বিএনপির সভাপতি ও পত্তন ইউপির বিএনপির মনোনিত প্রার্থী মোহাম্মদ কাহারু ভ’ইয়া বলেন ,স্বাধিনতার ঘোষক জিয়ার আহবানে দেশ স্বাধিন হয়েছে।১৯৭১ সালের এই দিনে বহুদলীয় গনতন্ত্রের রুপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান জীবন বাজি রেখে চট্রগ্রাম কলোরহাট থেকে বেতারে ঘোষনা না দিলে দেশ স্বাধিন হতনা। আর আমরা স্বাধিন দেশের নাগরিক হতে পারতাম না ।

তাই শোককে শক্তিতে পরিনত করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে এবং বিজয়নগরে বিএনপিকে শক্তিশালী করতে গনতন্ত্রের ভিক্তিতে সকলের সহযোগীতায় একটি কমিটি করতে হবে । আর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি একজন নেতাকে খুশি করতে বিএনপির ঘাটি বিজয়নগরের নিবেদিত নেতা কর্মীদের উপেক্ষা করে নিজেদের স্বার্থ রক্ষার জন্য একটি পকেট কমিটি করেছে যা তৃনমুলের নেতা কর্মীরা কখনও মেনে নিবেনা ।

বিএনপির প্রতিষ্টাতা শহীদ জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা আর তার দলে কোন রকম দলীয় কর্মকান্ডর সাথে জড়ীত নয় এমন ব্যাক্তিদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে ।তাই অভিলম্বে এই কমিটি বিলোপ্ত না করা হলে বিজয়নগরের নেতা কর্মীরা বিজয়নগর থেকে আগামীতে সংসদ নির্বাচনে প্রার্থী ঘোষনা করবে এবং দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার কাছে নেতাদের বিরোদ্বে নালিশ করা হবে।

সভায় রক্ষা কমিটির সভাপতি কাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ছাত্র নেতা আসাদুজ্জামান শিপনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন রক্ষা কমিটির যুগ্ন আহবায়ক মোহাম্মদ মহসিন চেীধুরী ,আব্দুল কাইউম রাষ্ট্রু ,কাজি ইসমাইল ,নোয়াব মিয়া ,নাসির মেম্বার ,আব্দুল মান্নান ,আব্দুল লতিফ ,সামছুদ্দিন ,কাজল মিয়া ,উপজেলা ছাত্র দলের সহ সভাপতি জাকির হোসেন ,সদস্য সচিব সাবেক চেয়ারম্যান মামুনুর রসিদ সহ বক্তারা তিব্র ক্ষোভ প্রকাশ করে ।

সভাপতির ভাষনে প্রকেীশলী কাজি রফিকুল ইসলাম বলেন , তৃনমুল বিএনপির নেতা কর্মীরায় দলের কান্ডারী । জিয়ার সৈনিকরা এখনও বেচেঁ আছে আমরা নেতা হতে চায়না আবার পদের ও লোভ নাই একজন জিয়ার সৈনিক হিসাবে বিএনপি করে যেতে চায় । তাই দ্রোত দল ধংস কারী নেতা কর্মীদের বাদ দিয়ে অভিলম্বে বিএনপিকে রক্ষা করতে সকলের মতামতের ভিক্তিতে পকেট কমিটি বাতিল করে কমিটি প্রদান করতে হবে ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন