ডিমলায় চাল বিতরণ ও ব্রীজের ভিত্তিপ্রস্থর স্থাপন

  28-03-2017 05:46PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলার ৮ নং ঝুনাগাছ চাপানীতে মঙ্গলবার ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ডধারীদের ৪১৭ জন এবং ৭ নং খালিশা চাপানী ইউনিয়নে ৩৯৯ জন কে চাউল বিতরন করা হয়। প্রধান শিক্ষক মোঃ মহিদুল ইসলাম মিলুর সঞ্চানালয় পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নীলফামারী -০১ সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার ।

চাউল বিতরনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম , উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সায়েম সরকার , ঝুনাগাছ চাপানী ইউনিয়নের আওয়ামী লীগের উপদেষ্টা যতীন্দ্র নাথ রায় , নাউতারা ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম( লেলিন), সহাকরী শিক্ষক মোঃ মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও সহকারী শিক্ষক মোঃ গোলাম রব্বানী বাবু, আব্দুল হালিম মানিক সহ উপস্থিত ছিলেন সকল ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের সদস্য সকল ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য ।

এসময় প্রধান অতিথি সকলের উদ্দ্যেশে বলেন সরকারের ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার মিশন ২০২১ এর লক্ষ্য পূরণে কাজ করে যাচ্ছে নিরলস ভাবে । কাজেই দেশে থাকবে না কোন অভূক্ত মানুষ । তিনি সরকারের ভূয়সী প্রশংসা করে বলেন, একটি মধ্যম আয়ের দেশ গঠনের লক্ষ্যে সরকার বদ্ধ পরিকর। এজন্য স্থানীয় সরকারের মাধ্যমে কাজ করে যাচ্ছে জনগণের কল্যানর্থে । চাউল বিতরনকালের পূর্বে ৭ নং খালিশা চাপানীর ৬ নং ওয়ার্ডের দুলাল সর্দারের বাড়ীর রাস্তার ডাঙ্গায় ৪০ ফুট ব্রীজ নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন ।

এসময় উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান সরকার , জেলা পরিষদের সদস্য মোঃ সেলিম সরকার (লেব) , ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সোহরাফ হোসেন, প্রজন্ম লীগের সভাপতি লোকমান হোসেন সহ আরও অনেকে ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন