ধর্ষণের কথা শুনে হৃদরোগে আক্রান্ত বাবা

  29-03-2017 10:01PM

পিএনএস : চাঁদপুরের ফরিদগঞ্জের পল্লীতে শিশু শ্রেণির এক অবুঝ শিশু ধর্ষণের শিকার হয়ে গুরুতর আহত অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার সকালে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের শ্রীকালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সাকিব হোসেন (১৫) নামে এক কিশোরকে আসামি করে শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

শিশুটির বাবা জানান, সকাল ৯টার দিকে স্কুলে যাওয়ার পথে এলাকার ভূঁইয়া বাড়ির সামনে থেকে ওই বাড়ির শাহআলম ভূঁইয়ার ছেলে সাকিব শিশুটিকে মুখ চেপে ধরে বাগানে নিয়ে ধর্ষণ করে।

এসময় শিশুটির আর্তচিৎকারে তার মা দৌড়ে আসলে সাকিব রক্তাক্ত অবস্থায় শিশুটিকে বাগানে ফেলে পালিয়ে যায়। পরে তার মা ও বাবা শিশুটিকে আশংকাজনক অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এদিকে সাকিবের বাবা শাহআলম ভূঁইয়া ছেলের এ অপকর্মের কথা শুনে হৃদরোগে আক্রান্ত হলে তাকে হাজীগঞ্জের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

ফরিদগঞ্জ থানার ওসি মো. শাহ্ আলম জানান, শিশুটিকে চিকিৎসার জন্য চাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ধর্ষককে আটকের চেষ্টা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন