ডিমলায় মামলা বাজের খপ্পরে জীবন যাপন

  30-03-2017 07:10PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলায় এক মামলা বাজের খপ্পরে পরে নাজেহাল হচ্ছে একটি অসহায় পরিবার। মামলার বিবরনের প্রকাশ, ডিমলা উপজেলার নটাবাড়ী গ্রামের আমজাদ হোসেনের মেয়ে নাউতারা আবিউন নেছা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মোছাঃ খুকুমনি আক্তার প্রেম সংঘটিত সম্পর্ক করে, একই উপজেলার পার্শ্ববর্তী এলাকার মোঃ অপর উদ্দিনের ছেলে মোঃ মিজাদুল ইসলাম (৩৬) এর সঙ্গে এরই সূত্র ধরে মেয়ের পরিবার কৌশল করে ডিমলা থানায় একটি অপহরণ মামলা করে।

সেখানে উলে¬খ থাকে অপরহণ, ধর্ষণের চেষ্টা এবং প্রাণ নাশের হুমকি। বিষয়টি জানতে গেলে সরেজমিনে এর চিত্র দেখা যায় উল্টো। মেয়ে নিজেই বাদী হয়ে মোঃ মিজাদুল ইসলামের পরিবারের সকলকেই মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

মামলাটি গেল ১৯ মার্চ ডিমলা থানায় দায়ের করেন। যার পরিপ্রেক্ষিতে এ মামলা বাজের খপ্পরে পরে পরিবারটি সর্বশান্ত হয়েছে। অভিযোগ উঠেছে যে, মামলা খুকুমনি করেছে তাতে কোন সত্যতা নেই, এ কথা গুলো জানান এলাবাসী। বিষয়টি সম্পর্কে জানতে চাইলে খুকুমনি জানায় আমাকে প্রায় উত্যক্ত করত অপর উদ্দিনের ছেলে মিজাদুল ইসলাম এবং অপরহন করে ধর্ষনের চেষ্টাও করে আমি এ বিষয়ে একটি আইনগত ব্যবস্থা নিয়েছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন