ডিমলায় মা সমাবেশ

  30-03-2017 08:39PM

পিএনএস, ডিমলা নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলা নাউতারা কৈই পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় আয়োজিত ৩০ মার্চ বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মাঠে পরিচালনা কমিটির সভাপতি ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ মোজাফ্ফ হোসেন এর সভাপতিত্বে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার, এ.কে.এম সাজ্জাদুর রহমান। আরও উপস্থিত ছিলেন মোছাঃ আফরোজা সুলতানা , প্রধান শিক্ষক, নাউতারা কৈই পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাবেক প্রধান শিক্ষক মোঃ রহিম উদ্দিন, সাবেক সহকারী শিক্ষক আব্দুস ছালাম, মোছাঃ লুৎফন নাহার, মনিরা শারমিন, সহকারী শিক্ষক এসএমসি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিন বিহারী, সহকারী শিক্ষক নাউতারা আবিউন নেছা দ্বি-মূখি উচ্চ বিদ্যালয়, আব্দুল জলিল, ওনার মানিক, ললিতা রানী।

সভা পরিচালনায় ছিলেন মোঃ ফারুক আহম্মেদ, সহকারী শিক্ষক। আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রথবাজার সপ্রাবি প্রদান শিক্ষক মনরঞ্জন রায়, নটাবাড়ী সপ্রাবি সহকারী শিক্ষক জিল্লুর রহমান, পচারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম রশিদ, মোঃ হাফিজুল ইসলাম, সহকারী শিক্ষক ব্যাপারীটোলা আলিম মাদরাসা।

সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শিক্ষার মান উন্নয়নের জন্য এবং শিশুদের সু-শিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে শিশুদের হাতে তরতাজা বই, স্কুল ফিডিং, ডিজিটাল পদ্ধতিতে উপবৃত্তি প্রদান সহ নানা মূখী উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন। তারই ধারাবাহিকতায় আমরা আপনারদের সন্তানদের কে ভাল মানের ছাত্র হিসাবে গড়েয়ে তোলার জন্য বন্ধ পরিকর। এ জন্য চাই অভিভাবকদের সার্বিক সহযোগিতা।

এছাড়াও সভায় বাল্যবিবাহ, সন্ত্রাস, নাশকতা, ইভটিজিং প্রতিরোধে সবাই এগিয়ে আসার জন্য আহবান জানাননো হয়। উল্লেখ্য যে, অনুষ্ঠানের ১ম পর্বে আলোচনা শেষে ২য় পর্বে সকল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেওয়ার মধ্যে দিয়ে সভার কার্যক্রম সমাপ্ত ঘোষনা করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন