সুন্দরগঞ্জে অপহৃত স্কুল ছাত্রীকে পিবিআই কর্তৃক উদ্ধার

  22-04-2017 09:17PM

পিএনএস, গাইবান্ধা : অপরহৃত গাইবান্ধার সুন্দরগঞ্জ সদর দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী রোমা আক্তার (১৪) অপহরণের দুইদিন পর উদ্ধার করতে সক্ষম হয় গাইবান্ধা পিবিআই।

পিবিআই সুত্রে জানা গেছে, গত ২০ এপ্রিল বৃহস্পতিবার ওই মাদ্রাসার সম্মুখ থেকে অজ্ঞাতনামা ৯ জন অপহরণকারি তাকে জোরপূর্বক মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়। এসময় অপহৃত রোমা আকতার চিৎকার করার চেষ্টা করলে অপহরণকারিা তার মুখ চেপে ধরে এবং চেতনানাশক দিয়ে তাকে অজ্ঞান করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়। এরপর তার জ্ঞান ফিরলে তাকে অবরুদ্ধ করে রেখে তার কাছ মোবাইল নম্বর নিয়ে অপহরণকারীরা তার বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। মুক্তিপন না দিলে অপহরণকারিরা রোমাকে ধর্ষণ করে ও খুন করার হুমকি প্রদান করে।

এব্যাপারে রোমার বাবা বাদি হয়ে সুন্দরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পিবিআইয়ের সম্বনয়ে গঠিত একটি উদ্ধার টিম প্রযুক্তিগত সহায়তা গ্রহণ পূর্বক অভিযান পরিচালনা করে গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়াহাট এলাকা থেকে ২১ এপ্রিল শুক্রবার রোমাকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে। অভিযান পরিচালনার খবর অপহরণকারিরা বুঝতে পেরে রোমাকে রেখে পালিয়ে যায়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন