আদমদীঘিতে চোর সন্দেহে মুক্তিযোদ্ধার জামাইকে নির্যাতন

  22-04-2017 10:24PM

পিএনএস, আদমদীঘি প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলার দুর্গাপুর গ্রামে চোর সন্দেহে শাহিনুর রহমান (৩০) নামের এক মুক্তিযোদ্ধার জামাইকে অমানিক ভাবে নির্যাতন করা হয়েছে। মূমূর্ষ অবস্থায় শাহিনুর রহমান কে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়েছে। মুক্তিযোদ্ধার জামাই শাহিনুর রহমান দুপচাঁচিয়া উপজেলা কইল গ্রামের আবুল হোসেনের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, আদমদীঘির ছাতিয়ানগ্রামের মুক্তিযোদ্ধা লোকমান হোসেনের জামাই শাহিনুর রহমান শুক্রবার সন্ধ্যায় তার স্বশুড় বাড়ী ছাতিয়ানগ্রামে আসে। রাতে স্বশুড় বাড়ী থেকে দুর্গাপুর এলাকায় দোকানে জিনিস কিনতে যায়। এ সময় সেকেন্দার আলী ও তার ছেলে জাহাঙ্গীর সহ কতিপয় ব্যক্তি শাহিনুর রহমানকে চোর সন্দেহে রাত ভর আটক রেখে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক ভাবে শারীরিক নির্যাতন চালায়। নির্যাতনে শাহিনুর রহমানের হাত-পা ভেঙ্গে শারীরিক ভাবে মারাত্বক জখম প্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

এ সময় স্থানীয় লোকজন শহিনুর কে রক্ষা করে। সকালে আদমদীঘি থানার উপ-পুলিশ পরিদর্শক তহিদুল রহমান ঘটনাস্থলে পৌঁছে শাহিনুর রহমানের অবস্থা বেগতিক দেখে হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। দুর্গাপুর গ্রামের সেকেন্দার আলী জানায়, রাত ১টা দিকে চুরি উদ্দ্যেশে তার দোকান ঘরের পিছনে সিদ কাটার সময় শাহিনুর রহমান কে ধৃত করে সামান্য মারপিট করা হয়েছে। এ ব্যাপারে মুক্তিযোদ্ধা লোকমান হোসেন জানায়, তার জামাই শাহিনুর রহমান রাতে দোকানে জিনিস কিনতে গেলে তাকে পূর্বশক্রতার জেরধরে চোর সন্দেহে আটক রেখে অমানবিক ভাবে নির্যাতন করা হয়েছে। ওসি শওকত কবির ঘটনা নিশ্চিত করে জানান এখন কোন মামলা হয়নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন