যশোরে নারী হোটেল শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

  23-04-2017 04:43PM

পিএনএস, যশোর: যশোরে এক নারী হোটেল শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার ভোরে যশোর শহরের নড়াইল বাসস্ট্যান্ড এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ছায়া খাতুন (১৯) যশোরের শার্শা উপজেলার ত্রিমোহিনী গ্রামের ইমান আলীর মেয়ে ও নড়াইল বাসস্ট্যান্ড এলাকার মফিজুর রহমান বাবু’র খাবারের হোটেলের কর্মী। রোববার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

যশোর কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মাসুম কাজী জানান, শহরের নড়াইল বাসস্ট্যান্ড এলাকার মফিজুর রহমান বাবু’র খাবারের হোটেলের কর্মী ছায়া হোটেল ভবনের তিনতলায় থাকতেন।
রোববার ভোররাতে কে বা কারা তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। সকালে খবর পেয়ে পুলিশ নিহত ছায়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা জানান, নড়াইল বাসস্ট্যান্ড এলাকার মফিজুর রহমান বাবু’র খাবারের হোটেলের কর্মী ছায়া হোটেল ভবনের তিনতলায় আরেক কর্মী আমেনা বেগমের সাথে থাকতেন। দ্বিতীয় তলায় হোটেল মালিক বাবু তার স্ত্রী নিয়ে বসবাস করেন। হত্যাকাণ্ডের পর পুলিশ লাশ উদ্ধার করেছে। একইসাথে হত্যা রহস্য উদ্ঘাটনে হোটেল মালিক মফিজুর রহমান বাবু, তার স্ত্রী নাসিমা খাতুন ও হোটেল কর্মী আমেনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এদিকে রোববার দুপুরে বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারি শ্রমিক ইউনিয়নের ব্যানারে ছায়া খাতুন হত্যার প্রতিবাদে ঘটনার সাথে জড়িত দোষিদের শাস্তির দাবিতে যশোর শহরে মিছিল বের করা হয়।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন