নীলফামারীতে গৃহবধুকে গণধর্ষণের পর গলা কেটে হত্যা

  23-04-2017 05:31PM

পিএনএস, নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে এক গৃহবধূকে গণধর্ষণের পর ধারালো অস্ত্র দিয়ে গলা ও স্তন কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার বেলা সাড়ে ১১টায় ওই গৃহবধুর লাশ থানা পুলিশ কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের বাড়ী মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমন রুম হতে উদ্ধার করে। এই ঘটনায় পুলিশ ওই এলাকার রফিকুল ইসলাম বাবু (৫৫) নামের এক ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

হত্যার শিকার ওই গৃহবধূ উক্ত ইউনিয়নের কুটিয়ালপাড়া গ্রামের দিনমজুর বাচ্চু মিয়ার স্ত্রী ও একই ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের দিনমজুর ফজলে মাহমুদের মেয়ে। বর্তমানে শ্বশুড়-জামাই দিনমজুরী কাজের জন্য কুমিল্লায় রয়েছে। তাদের খবর দেয়া হলে তারা সেখান হতে বাড়ির পথে রওনা দিয়েছে।

সহকারী পুলিশ (সার্কেল) জিয়াউর রহমান জিয়া জানান, তিনি ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করেছেন। তিনি বলেন, ধারনা কর হচ্ছে দৃর্বৃত্ত্বরা ওই নারীকে অন্য কোথাও গনধর্ষনের পর হত্যা করে বাড়ীমধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের নিচতলার কমন রুম নিয়ে এসে ফেলে রেখে পালিয়ে যায়।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশীদ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। যারা পালিয়ে গেছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন