ছনিয়া হত্যাকাণ্ডে সন্দেহে আটক ২

  25-04-2017 01:14AM

পিএনএস, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ার বালুয়াকান্দি গ্রামের শহিদ উল্লার মেয়ে এইচএসসি পরীক্ষার্থী আলোচিত ছনিয়া হত্যা মামলায় দুই সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করা হয়নি। আসামি আটকের ঘটনায় পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য এড. মৃনাল কান্তি দাস স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সোমবার দুপুর ৩ টার দিকে ছনিয়ার বাড়িতে যান। তিনি ছনিয়ার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন। এ সময় তিনি মামলায় পরিচালনার ব্যায়ভারের দায়িত্ব গ্রহনের আশ্বাস দেন।

তিনি বলেন, এ ঘটনায় জড়িতরা যত প্রভাবশালী হোক না কেন তাদের ছাড় দেয়া হবে। তাদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে যাতে আর কোনো মেয়েকে অকালে মৃত্যুর কোলে ঢলে পড়তে না হয়।

উল্লেখ্য, গত সোমবার সকালে ঘরের পাশে কলপাড়ে এইচএসসি পরীক্ষার্থী ছনিয়ার শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে তার শরীরের প্রায় ৯০ ভাগ পুড়ে যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার রাত ২ টার দিকে তার মৃত্যু হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন