কালিহাতীতে চারমাস পর নিখোঁজ যুবকের শার্ট উদ্ধার

  25-04-2017 10:25PM

পিএনএস, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের চারমাস পর সাইফুল ইসলাম (২১) নামের এক যুবকের শার্ট উদ্ধার করেছে পুলিশ।এই ঘটনায় জড়িত সন্দেহে রায়হান নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সাইফুলকে অপহরণের পর হত্যা করা হয় বলে নিশ্চিত হয়েছে পুলিশ। মঙ্গলবার কালিহাতী থানা পুলিশ অভিযান চালিয়ে নিহত সাইফুলের পড়নের শাট উদ্ধার করে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার আখেরুজ্জামান জানান, গত জানুয়ারি মাসের ১০ তারিখের উপজেলার রতনগঞ্জ এলাকার চাঁন মাহমুদের ছেলে সাইফুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি।
এ ব্যাপারে তার বড় ভাই রমজান আলী কালিহাতী থানায় একটি সাধারণ ডাইরী করেন। সেই সূত্র ধরে দীর্ঘ অভিযান চালিয়ে এলাকার এক মাদক ব্যবসায়ী ও কয়েকটি মামলার আসামী রায়হানকে গ্রেফতার করে জিজ্ঞাসা করলে সে আরো চার জনের সহযোগীতায় সাইফুলকে অপহরণের পর গলায় চেইন পেঁচিয়ে হত্যার কথা স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে রায়হান সাইফুলকে হত্যার পর তার লাশ গুম করার উদ্দেশ্যে বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের একটি বিলের মধ্যে ফেলে দেয়ার কথা জানায়। পরে রায়হানের প্রাথমিক জবানবন্দী অনুযায়ী তাকে নিয়ে সকাল থেকে দুপুর তিনটা পর্যন্ত বাসাইলের ফুলকি এলাকায় অভিযান চালানো হয়।

এসময় নিহত সাইফুলের পরনের সার্ট পাওয়া গেলেও তার লাশ পাওয়া যায়নি। অভিযানের সময় পুলিশের সাথে থাকা নিহত সাইফুলের বোন রূপসী ও ভাই রমজান আলী নিখোঁজের দিন সাইফুলের ওই শার্ট পরনে ছিলো বলে সনাক্ত করেছে। এ ব্যাপারে কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওসি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন