রাজশাহীতে জঙ্গি আস্তানার খোঁজে দিনভর ব্লক রেইডে কিছু মেলেনি

  25-04-2017 11:12PM


পিএনএস, রাজশাহী: রাজশাহী নগরের হড়গ্রাম পুর্বপাড়া এলাকায় জঙ্গি আস্তানার খোঁজে চালানো পুলিশের ব্লক রেইড সমাপ্ত করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ এ অভিযান সমাপ্ত ঘোষণা করে।

এর আগে সকাল থেকে রাজশাহী মহানগরের বিপুল পরিমান পুলিশ হড়গ্রাম পুর্বপাড়া এলাকায় এ অভিযান শুরু করে। তবে এ অভিযানকালে কিছু পাওয়া যায়নি বলে মহানগর পুলিশের উপ-কমিশনার আমির জাফর জানিয়েছেন।

তিনি বলেন, একটি তথ্যের ভিত্তিতে জঙ্গি বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে মহানগর পুলিশ এই ব্লক রেইড চালায়। এ সময় কিছু পাওয়া যায়নি। তবে পুলিশের এই ব্লক রেইড অব্যাহত থাকবে বলে জানান তিনি।

পুলিশের একটি সূত্র থেকে জানা গেছে, কোট ডিগ্রী কলেজের পাশের একটি পাঁচতলা ভবন টার্গেট করে পুলিশের এই ব্লক রেইড শুরু করে। ওই ভবনটি পুলিশ মঙ্গলবার ভোর থেকেই ঘিরে রেখেছিল। তবে ওই ভবনে অভিযানের আগে সতর্কতামূলক পুরো এলাকায় ব্লক রেইড করা হয়। দুপুরের পরে ওই পাঁচতলা ভবনসহ আশপাশের এলাকার বাড়িগুলোতে তল্লাশী চলানো হয়েছে বলে সুত্রটি জানায়।

এলাকাবাসীরা জানায়, নগরীর ২নং ওয়ার্ডের রাজপাড়া থানার হড়গ্রাম পুর্বপাড়া এলাকায় অবস্থিত কোর্ট ডিগ্রী কলেজের পাশের কয়েকটি বাড়ি ঘিরে ফেলে। এর পর ঘিরে ফেলে হয় পুরো পুর্বপাড়া এলাকায়। সকাল থেকে দুপুর পর্যন্ত পুলিশ পূর্বপাড়ার আলীগঞ্জ ও রাণীদীঘি এলাকায় বাড়ি বাড়ি তল্লাশী চালায়। দুপুরের পর থেকে কোট কলেজের আশপাশের এলাকায় তল্লাশী শুরু করে। অভিযানের এক পর্যায়ে তাদের সঙ্গে যোগ দেয় পিআইবির সদস্যরা।

সকাল থেকে ওই এলাকার সকাল রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ। ভিতরে কাউকে যেতে বা বের হতে দেয়া হয়নি। লোকজনকে বাড়ির বাহিরে বের হতে নিষেধ করা হয়। এ অভিযানকে কেন্দ্র করে সারাদিনই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন