পৌর কর্মচারীদের চাকরি জাতীয়করণের দাবীতে গাইবান্ধায় অবস্থান কর্মসূচী পালন

  26-04-2017 01:47PM

পিএনএস,গাইবান্ধা: বাংলাদেশ পৌর কমকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পৌর কর্মচারী সংসদের আয়োজনে পৌর কার্যালয় চত্তরে বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচী ও সমাবেশ করে গাইবান্ধা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

পৌর কর্মচারী সংসদের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূরুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- মেয়র গাইবান্ধা পৌরসভার প্রতিনিধি হিসেবে দাবির প্রতি সমর্থন জানিয়ে প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটার, নির্বাহী প্রকৌশলী- এবিএম সিদ্দিকুর রহমান, সহকারী প্রকৌশলী- রেজাউল হক, বস্তি উন্নয়ন কর্মকর্তা- রবিউল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা- বিপুল কুমার সাহা, পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের গাইবান্ধা জেলা সভাপতি- নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মিলন কুমার সরকার, পৌর কর্মচারী সংসদের সহ-সভাপতি- অমিতাভ চক্রবর্তী রিন্টু, সাধারণ সম্পাদক- নূর হোসেন, আব্দুর রহিম আকন্দ ও যুধিষ্ঠির চন্দ্র সরকার প্রমুখ।

বক্তারা বলেন, সারাদেশের ৩২৬টি পৌরসভার মধ্যে প্রায় অধিকাংশ পৌরসভায় কর্মকর্তা-কর্মচারীরা বেতন-ভাতাদি নিয়মিত পাচ্ছেন না। ফলে ওই সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা তাঁদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। বক্তারা অবিলম্বে পৌর কর্মকর্তা-কর্মচারীদের চাকরি জাতীয়করণ করে সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা প্রদানের এক দফা দাবী মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন