ঝালকাঠি পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচি

  26-04-2017 05:49PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : বেতন ভাতা ও পেনশন সুবিধা প্রবর্তনসহ সরকারের রাজস্ব তহবিল থেকে বেতন প্রদানের এক দফা দাবিতে ঝালকাঠিতে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে পৌর কর্মকর্তা-কর্মচারীরা। আজ বুধবার সকাল ১১ টায় পৌরসভা কার্য়ালয় চত্বরে অবস্থান নিয়ে তাঁরা কর্মবিরতি পালন করে। কর্মসূচিতে পৌরসভার শতাধিক কর্মকর্তা-কর্মচারী অংশ নেয়।

এ সময় পৌর মেয়র ও কাউন্সিলররা কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করেন। অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লা পনির, ঝালকাঠি পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার,জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর তরুন কর্মকার, নির্বাহী প্রকৌশলী ও পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের জেলা শাখার সভাপতি মো. আবু হানিফ, সদস্য সচিব মো. নুরুল ইসলাম, পৌরসভার সচিব শাহীন সুলতানা, সহকারী প্রকৌশলী মো. কামরুল হাসান, হিসাব রক্ষণ কর্মকর্তা মনিরুদ্দৌজা হারুন, আল মাহমুদ খান প্রমুখ।

এসময় বক্তারা অবিলম্বে বেতন-ভাতা ও পেনশন সুবিধাসহ সকল প্রকার সরকারী সুবিধা বাংলাদেশ সরকারের রাজস্ব তহবিল হতে পাওয়ার এক দফা দাবি বাস্তবায়নের আহ্বান জানান। তাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলেও জানায় বক্তারা। পরে সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবারে স্মারকলিপি প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন