বীরগঞ্জে পৌর সভায় ১ ঘন্টা কর্মবিরতি পালিত

  26-04-2017 06:36PM

পিএনএস, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ পৌর কর্মকর্তা ও কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন সরকারী কোষাগার থেকে প্রদানের দাবিতে কর্মবিরতি পালিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সরকারী কোষাগার থেকে প্রাপ্তির লক্ষ্যে বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের ডাকে সারা দেশের ন্যায় বীরগঞ্জ পৌরসভার প্রবেশ দ্বারে অবস্থান করে ২৬ এপ্রিল সকাল ১১ টা হতে বেলা ১২টা পযন্ত ১ ঘন্টা শান্তিপূর্ণভাবে কর্মবিরতি পালন করেন।

পৌর সচিব মোঃ আব্দুল হানিফ সরদার এর সভাপতিত্বে ও কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের দিনাজপুর জেলার যুগ্ন সম্পাদক টিকাদানকারী সুপারভাইজার মোঃ রোস্তম আলীর পরিচালনায় অনুষ্ঠিত কর্মবিরতি কর্মসূচী চলাকালীন সময়ে দাবি আদায়ের লক্ষ্যে বক্তব্য রাখেন কর আদায়কারী ও বিভাগীয় সহ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, উচ্চমান সহকারী ও জেলা সহ সভাপতি মোঃ হারুন অর রশিদ, রোড রোলার চালক মোঃ হাবিবুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোঃ শফিকুল আলম, সহকারী প্রকৌশলী মোঃ নুরুজ্জামান প্রমুখ।

এসময় পৌর কর্মকর্তা ও কর্মচারীর ন্যায্য দাবি বাস্তবায়নের জন্য পৌরসভায় উপস্থিত জন প্রতিনিধিগণ, সুশিল সমাজের নাগরিকগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকগণ একাত্বতা প্রকাশ করেন। কর্মবিরতির কর্মসূচী চলাকালীন পৌরসভার সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন