কালীগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

  26-04-2017 10:26PM

পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : বেতন ভাতা ও পেনশনের দাবিতে বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুরের কালীগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করেছেন। গতকাল বুধবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১ঘন্টা এ কর্মসূচি পালিত হয়।

`সরকারী কোষাগার থেকে বেতন ভাতা ও পেনশন দিতে হবে’, ‘এক দেশে দুই নীতি মানি না, মানব না’স্লোগান সম্বলিত ব্যানার হাতে নিয়ে কালীগঞ্জ পৌরসভার সামনে কর্মবিরতি কর্মসূচি পালন করেন পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। তাদের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন পৌর মেয়র ও কাউন্সিলরবৃন্দ।

পরে কালীগঞ্জ পৌরসভা কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন কালীগঞ্জ শাখার সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- কালীগঞ্জ পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষ, সচিব মো. মিলন মিয়া, প্রশাসনিক কর্মকর্তা মাসুদুজ্জামান, উপ-সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, হিসাব রক্ষক ও বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন ঢাকা বিভাগীয় যুগ্ম-সম্পাদক দুলাল মোড়ল, স্বাস্থ্য সুপার ভাইজার মোশারফ হোসেন, বাজার পরিদর্শক শিপলু চন্দ্র দাস, কর নির্ধারক বেলায়েত হোসেন, প্রধান সহকারী লুবনা জাহান ডলি প্রমুখ।

উল্লেখ্য, এর আগে একই দাবিতে কালীগঞ্জ পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন