অসহায় আব্দুল্লাহ’র দায়িত্ব নিয়েছে রোগী কল্যাণ সমিতি

  26-04-2017 10:36PM

পিএনএস, যশোর প্রতিনিধি : যশোর জেনারেল হাসপাতালে সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন সাতক্ষীরার অসহায় আব্দুল্লাহ’র চিকিৎসার দায়িত্ব নিয়েছে হাসপাতালের রোগী কল্যাণ সমিতি। বুধবার দুপুরে যশোর সমাজ সেবা অফিসার ও রোগী কল্যাণ সমিতির সম্পাদক ইতি সেন অসহায় আব্দুল্লাহকে দেখতে যান।

তিনি জানান, অচেতন অবস্থায় গত ২২ এপ্রিল সত্তর বছর বসয়ী এক ব্যক্তিকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে সাস্থ্য কমপ্লেক্সটি তার নাম ঠিকানা বের করে জানতে পারেন তিনি সাতক্ষীরা বাজার এলাকার মৃত. রবিউল ইসলামের ছেলে আব্দুল্লাহ (৭০ ) । এর অবস্থার কোন উন্নতি না হওয়ায় সেখান থেকে তাকে ২৫ এপ্রিল যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। যশোর জেনারেল হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডে সেই অবচেতন অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

ডাক্তাররা জানিয়েছেন, আব্দুল্লাহকে ‘কন্জারভেটিক’ টিটমেন্ট দেওয়া হচ্ছে। কেউ কোন স্বজন না আসায় এবং তার জ্ঞান না ফেরা পর্যন্ত যশোর রোগী কল্যাণ সমিতি তার চিকিৎসার সব খরচ বহন করবে এবং তাকে সকল প্রকার দেখভাল করার দায়িত্ব নেবে।

বুধবার দুপুরে ইতি সেনের সাথে উপস্থিত ছিলেন রোগী কল্যাণ সমিতির সাংস্কৃতিক সম্পাদক এসএম জাহাঙ্গীর হোসেন, আজীবন সদস্য রবিউল ইসলাম মিটু।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন