শিবগঞ্জে জঙ্গি অভিযান: বেওয়ারিশ হিসেবে চারজনের লাশ দাফন

  29-04-2017 11:27AM


পিএনএস, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের শিবনগর এলাকার জঙ্গি আস্তানায় নিহত চার জঙ্গির লাশ দাফন করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার রাত আড়াইটার দিকে শহরের পৌরসভা কবরস্থানে তাদের দাফন করা হয়।

পুলিশ সুপার মাহবুব আলম জানান, জঙ্গি আবু আলীর লাশ শুক্রবার রাতে তার চাচা ইয়াসিন আলীর কাছে হস্তান্তর করা হয়। তবে আবুর নিজ পরিবারের কেউ লাশ গ্রহণ না করায় রাতে আবারো তা ফেরত নেয় পুলিশ। পরে চার জনকেই বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়।

তিনি আরো জানান, লাশ দাফনের সময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাইদুর রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সফিকুল ইসলাম জানান, এখনো ওই এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তা বহাল থাকবে।

শুক্রবার রাত ৮টার দিকে চার জঙ্গির ময়না তদন্ত সম্পন্ন হয়।

উল্লেখ্য, জঙ্গি আস্তানা সন্দেহে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার ওই বাড়িটি বুধবার ঘিরে রাখে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

পরে ঢাকা থেকে সোয়াত টিম সেখানে গিয়ে অভিযান শুরু করে। পরদিন বৃহস্পতিবারও অভিযান চলে। এতে চার জঙ্গি নিহত হয়। এ ঘটনায় বৃহস্পতিার বিকাল ওই বাড়ি থেকে জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া ও মেয়ে মেয়ে সাজিদাকে জীবিত উদ্ধার করা হয়েছে। তিন মাসের অন্তঃসত্ত্বা সুমাইয়ার পায়ে গুলি লাগায় রাতে তাকে জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন