বীরগঞ্জের শতগ্রাম ইউনিয়নের বাজেট ঘোষণা

  29-04-2017 01:57PM


পিএনএস, দিনাজপুর: দিনাজপুরের বীরগঞ্জের ২০১৭/১৮ অর্থ বছরে শতগ্রাম ইউনিয়নের উন্মুক্ত বাজেট ১ কোটি ৪৮ লাখ ৮২ হাজার ৭৫০ টাকা ঘোষনা করেছেন ইউপি চেয়ারম্যান ডাঃ কেএম কুতুব উদ্দিন।

উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার উত্তরে শতগ্রাম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মিলনায়তনে গত বৃহস্পতিবার সকালে ইউপি চেয়ারম্যান ডাঃ কেএম কুতুব উদ্দিন ইউনিয়নের সকল ওয়ার্ডের গনমান্য ব্যাক্তিবর্গ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, ইউপি’র সাধারন সদস্য/সংরক্ষিত মহিলা সদস্য ও সাংবাদিকদের উপস্থিতিত্বে ২০১৭/১৮ অর্থ বছরে শতগ্রাম ইউনিয়নে সরকারী ও বেসরকারী সম্ভব্য আয় থেকে ১ কোটি ৪৮ লাখ ৮২ হাজার ৭৫০ টাকা উন্মুক্ত বাজেট ঘোষণা করেন।

শতগ্রাম ইউনিয়ন পরিষদের বিভিন্ন কর আদায়, জন্ম-মৃত্যু নিবন্ধন, হাট-বাজার, খেয়াঘাট-খোয়ার সহ বিভিন্ন উৎস ও ৪০ দিনের কর্ম সৃজন থেকে আয় ধরা হয়েছে ৫৯ লক্ষ ৮২ হাজার ৭৫০ টাকা এবং সরকারী অনুদান থেকে আয় ধরা হয়েছে ৪৯ লাখ টাকা।

উল্লেখিত বাজেট ঘোষণায় সকল ওয়ার্ডের গনমান্য ব্যাক্তিবর্গ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, ইউপি’র সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য ২০১৭/১৮ অর্থ বছরে শতগ্রাম ইউনিয়নে ১ কোটি ৪৮ লাখ ৮২ হাজার ৭৫০ টাকা উন্মুক্ত বাজেট ঘোষনা করায় সন্তোষ প্রকাশ করেছেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন