কালীগঞ্জে স্ত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

  30-04-2017 05:22PM

পিএনএস, গাজীপুর: ধারের টাকা ফেরত চাইতে গিয়ে শ্বশুর বাড়ির লোকজনের হাতে শারীরিক নির্যাতনের শিকার হয়েছে জাঙ্গালিয়া ইউনিয়নের বিনিরাইল গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আরিফ হোসেন গাজী। আলমীম নামে দুই বছরের কন্যাশিশুকে তার স্ত্রী ও শ্বশুর বাড়ি লোকজন গুম করেছে বলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার জামালপুর ইউনিয়নের মেন্দিপুর গ্রামের হানিফা সরকারের মেয়ে শাহিনুর আক্তার সাথে জাঙ্গালিয়া ইউনিয়নের বিনিরাইল এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আরিফ হোসেন গাজী’র বিয়ে হয়। শ্বশুর জামাতার নিকট থেকে তার ছেলে শফিকুলকে বিদেশে পাঠানোর নামে দেড় লাখ টাকা ধার নেয়। ছেলে বিদেশ গেলে তার জামাইকেও বিদেশ পাঠাবে বলে শ্বশুর আশা দেয়। ধারের টাকা চাইলে শ্বশুর নানা অজুহাত দেখাতে থাকে এবং আত্বঃসাদের উদ্দেশ্যে তার মেয়েকে ডির্ভোস দিয়ে জোর পূর্বক গাজীপুরে (রংপুরের) রিক্স্রা চালক ফারুকের নিকট শাহিনুরকে বিয়ে দেয়। বিয়ের ১৫ দিন পর শাহিনুর ফারুকের বাড়িতে ফিরে আসে। পরে আবার শাহিনুরকে আরিফ বিয়ে করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার ২ বছর বয়সে শাহিনুর তার পিত্রালয়ে গেলে প্রতারক পিতা আবারো তাকে আটক করে নরসিংদী জেলার পোরাইদ্দা এলাকার শাহিনুরের খালার বাড়িতে রেখে প্রাণে চাকুরী দেয়। পরে আরিফ খোঁজ নিয়ে শাহিনুরের সাথে দেখা করলে বিচার শালিশের মাধ্যমে স্ত্রীকে নিয়ে সে চলে আসে। চলতি মাসের প্রথম দিকে সমিতি থেকে ৭৫ হাজার টাকা ঋণ নিয়ে ১৪টি সিমেন্টের পালা তৈরী করে বাকি টাকা শাহিনুরের নিকট রাখে। ১০ এপ্রিল শাহিনুরের পিতা আরিফের বাড়িতে যায় এবং বিদেশের প্রলোভন দেখিয়ে টাকাসহ মেয়েকে নিয়ে চলে যায়। গত ২০ এপ্রিল আরিফ তার শ্বশুর বাড়িতে টাকা ও স্ত্রী সন্তানকে আনতে গেলে তার শ্বশুর বাড়ির লোকজন তাকে অকথ্য ভাষায় গালাগালিজ করে এক পর্যায়ে এলোপাতাড়ি মারধর করে শারীরিক নির্যাতন চালায়। শ্বশুরের বিরুদ্ধে গাজাঁ বিক্রয়ের দায়ে মামলা চলমান রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে শাহিনুরের পিতা হানিফা সরকারের সাথে কথা বললে তিনি জানান, শিশু কন্যা আলমিম তাদের কাছে নাই ও ২৯ এপ্রিল শাহিনুর আরিফকে ডির্ভোস দিয়েছে। পূর্বের দেড় লাখ ও চুরি করা ৭৫ হাজার টাকার বিষয়ে জানতে চাইলে তিনি টাকার বিষয় এরিয়ে গিয়ে বলেন, আমার মেয়েকে অন্য জায়গায় বিয়ে দেয়ার পর বাড়িতে আসার পথে অপহরণ করে নিয়ে অনেক র্নিযাতন করেছে। আরিফ হোসেন গাজী একজন মাদকাসক্ত।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন